বড় খবর

শারীরিক কারণে ফের অপারেশন টেবিলে অমিতাভ, দেশজুড়ে উদ্বেগে অনুরাগীরা

তবে কীসের জন্য অস্ত্রোপচার সেকথা খোলসা করেননি বিগ বি।

Amitabh Bachchan
অমিতাভ বচ্চন। ফাইল ছবি

গত বছরই সেরে উঠেছেন করোনা থেকে। কিন্তু ফের হাসপাতালে ভর্তি হচ্ছেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। ৭৮ বছরের অভিনেতা নিজের ব্লগে শনিবার লিখেছেন, শারীরিক কারণে অস্ত্রোপচার হবে তাঁর। প্রিয় মানুষের শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন অনুরাগীরা। তবে কীসের জন্য অস্ত্রোপচার সেকথা খোলসা করেননি বিগ বি।

গত বছর সপরিবারে করোনা আক্রান্ত হন অমিতাভ। ছেলে অভিষেকের সঙ্গে ভর্তি হন হাসপাতালে। পরে করোনা পজিটিভ হন বউমা ঐশর্য ও নাতনি আরাধ্যা। বউমা ও নাতনি হোম আইসোলেশনে থাকলেও ছেলের সঙ্গে বেশ কিছুদিন হাসপাতালে কাটাতে হয় বিগ বি-কে। বর্ষিয়ান অভিনেতাকে সুস্থ করে তোলা একপ্রকার চ্যালেঞ্জ ছিল নানাবতী হাসপাতালের চিকিৎসকদের কাছে। সেইসময় দেশজুড়ে অনুরাগীরা প্রার্থনা, হোম-যজ্ঞ করে প্রিয় অভিনেতার সুস্থতা কামনা করেছিলেন।

শনিবার অমিতাভের খবর শুনে ফের উদ্বিগ্ন অনুরাগীরা। এর আগে কুলি ছবির শুটিংয়ের সময় আটের দশকে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল অমিতাভকে। তখন উৎকণ্ঠার প্রহর গুনছিল গোটা দেশ। সাক্ষাৎ মৃত্যুকে জয় করে ফিরেছিলেন সিনিয়র বচ্চন। কিন্তু এখন বয়স বেড়েছে, শরীরও আগের তুলনায় অনেক ভেঙেছে। কিন্তু এই বয়সেও সমান তালে কাজ করে চলেছেন তিনি। সম্প্রতি অজয় দেবগন ও রাকুলপ্রীত সিংয়ের সঙ্গে একটি ছবির শুটিং করছিলেন। তার মধ্যেই এই দুঃসংবাদ। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন ফ্যানরা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amitabh bachchan undergoing surgery due to a medical condition

Next Story
জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন ‘ক্রাশ’ শাহিদকে, উত্তর পেয়ে ‘সপ্তম স্বর্গে’ শ্রাবন্তীSrabanti
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com