ধোনি, রায়না, বিরাট সবারই কন্যাসন্তান, ‘এ তো ভবিষ্যতের মহিলা ক্রিকেট টিম’, বলছেন অমিতাভ

অভিনব পোস্টে বিরুষ্কাকে শুভেচ্ছা জানালেন বিগ বি।

By: January 14, 2021, 2:58:27 PM

“এ তো ভবিষ্যতের মহিলা ক্রিকেট টিম”, রসিকতা করেই কন্যাসন্তান হওয়ার আনন্দে বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মাকে (Anushka Sharma) শুভেচ্ছা জানালেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। তবে বিগ বি শুধু বিরুষ্কার মেয়ের কথাই বলেননি, বরং একাধিক ভারতীয় ক্রিকেট তারকাদের মেয়েদের কথাও উল্লেখ করলেন।

মহেন্দ্র সিংহ ধোনি (M S Dhoni), সুরেশ রায়না থেকে শুরু করে গম্ভীর, রোহিত, সামি, অশ্বিন, রাহানে, জাদেজা, পূজারা, ঋদ্ধিমান, হরভজন, নটরাজন, উমেশ যাদব- এঁদের প্রত্যেকেরই কন্যা সন্তান রয়েছেন। এদিকে বিরাট-অনুষ্কারও মেয়ে হয়েছে। আর সেই প্রেক্ষিতেই রসিকতা করে বিগ বি প্রশ্ন তুলেছেন, “এ তো ভাবী মহিলা ক্রিকেট টিম! তা এই টিমের অধিনায়ক কি ধোনির মেয়ে হবে?” আর অমিতাভ বচ্চনের শেয়ার করা এই টুইটেই এখন মজেছেন নেটিজেনরা। প্রবীণ অভিনেতা অবশ্য ফরোয়ার্ড করা একটা পোস্টই রিটুইট করে ঠাট্টা করেছেন।

বিগ বি’র পোস্টের পরিপ্রেক্ষিতে অনেকেই প্রতিক্রিয়া দিয়েছেন। একজন লিখেছেন, “মেয়েরা সত্যিই স্পেশাল। দুনিয়ার সবথেকে সেরা ভবিষ্যতের ক্রিকেট টিম হবে এটা সম্ভবত।”

উল্লেখ্য, প্রথম সন্তান হওয়ায় সোমবার থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারকাদম্পতি। বিরুষ্কার কন্যাসন্তানের মুখ দেখার জন্য অনুরাগীদের উন্মাদনার অন্ত নেই। তাঁরা বলছেন, “তৈমুরকে টেক্কা দেওয়ার জন্য আরও একজন এসে গিয়েছেন!” সত্যিই তাই! সেই প্রেক্ষিতে তারকাদম্পতি বিরুষ্কাকে ‘মিষ্টি’ অভিনন্দন জানিয়েছে আমূলও। কন্যাসন্তানকে স্বাগত জানিয়ে এক অভিনব ডুডল পোস্ট করা হয়েছে সংস্থার তরফে।

জন্মের আগে থেকেই যেন ‘খুদে কোহলি’ রীতিমতো সেলিব্রিটি । মায়ের গর্ভে থেকেও ক্যামেরার ঝলকানি, সংবাদ মাধ্যমের বুম, ফোটোশ্যুট থেকে বিজ্ঞাপনে আত্মপ্রকাশ… সবটাই সেরে ফেলেছে সে। পৃথিবীর আলো দেখার পরও তার অন্যথা হল না। তাকে একঝলক দেখার জন্য অপেক্ষায় রয়েছেন বিরুষ্কার অনুরাগীরা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Amitabh bachchan wishes to virat anushka for their girl child shares interesting meme on cricketers

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X