scorecardresearch

বড় খবর

অজান্তেই বিরাট ভুল, ক্ষমা চাইলেন অমিতাভ বচ্চন!

অমিতাভের কাণ্ডে হইচই নেটপাড়ায়

অজান্তেই বিরাট ভুল, ক্ষমা চাইলেন অমিতাভ বচ্চন!
কী হল হঠাৎ?

বিরাট ভুল করে ফেললেন অমিতাভ বচ্চন। সিনিয়র বচ্চনকে দিয়ে এহেন ভুল সম্ভব? এদিকে নিজের ভুল বুঝতেই সোজাসুজি সকলের কাছে ক্ষমা চাইলেন বিগ বি! কী হয়েছে আসলে?

প্রতিদিনই কিছু কিছু ট্যুইট করেন বিগ বি। তবে, তাঁর টুইটের সবথেকে আকর্ষনীয় যে বিষয়টি, সব পোস্টের সঙ্গে নম্বর যোগ করেন তিনি। সাধারণত একে ‘T numbers’ বলা হয়ে থাকে। এবার এই নম্বরগুলোর ক্ষেত্রেই ওলোট পালোট করেছেন। পরপর নম্বর দিতে গিয়েই ভুল করে ফেলেছেন তিনি। সেই কারণেই সমস্ত ভুল উল্লেখ করে ক্ষমা চাইলেন বিগ বি। লিখলেন…,

“T 4514 এর পর সব ভুল নম্বর হয়েছে। এটা একটা বিরাট ভুল। হওয়া উচিত ছিল T4515..কিন্তু না তারপর থেকে সব নম্বর ভুল বসেছে। T 5424 থেকে 5430 সবকটা ভুল। হওয়া উচিত T 4515, 4516, 4517 এরকম। আপনাদের কাছে ক্ষমা প্রার্থনা করছি।” সাধারণত একটি নির্দিষ্ট নিয়ম মেনেই টুইটারে পোস্ট করেন অমিতাভ। সেখানেই ভুল করে ফেলেছেন, তাই দুঃখপ্রকাশ সিনিয়র বচ্চনের।

এদিকে, অমিতাভের ট্যুইট নজরে পড়তেই অবাক নেটিজেনরা। তাঁদের এতক্ষণ ভুল করেও ধরা পড়েনি এই ভুল। তাই অমিতাভের ভুল শুধরে নেওয়ার বহর দেখে হেসে খুন তাঁরা। কেউ কেউ তো জমিয়ে খোরাক করলেন। বললেন, আমাদের ভুল ধরিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ। সপ্তাহ শেষে ব্যালেন্স শিট ট্যালি করছিল না। আবার কেউ বললেন, আমার ঘুম হচ্ছিল না এতক্ষণ। আবার কেউ বললেন, কালকে মার্কেট ক্র্যাশ করে যাবে। কিন্তু ভাল উপদেশও দিলেন কেউ কেউ, বললেন – আপনার স্টাফদের দয়া করে তাড়িয়ে দেবেন না। এমনিই দেশে চাকরির অভাব।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchan wronged tweet numbers apologies to net world