Amitabh Bachchan’s KBC 10: এবার নতুন কি অমিতাভ বচ্চনের এই শোয়ে?

Amitabh Bachchan's Kaun Banega Crorepati Season 10: কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১০ চলবে ১২ সপ্তাহ পর্যন্ত। অমিতাভ বচ্চনের সঞ্চালনায় সোনি টিভিতে সোম থেকে শুক্রবার রাত নটায় আসতে চলেছে এই শো।

By: Published: September 3, 2018, 1:34:12 PM

Kaun Banega Crorepati Season 10: সোমবার রাতেই ‘কৌন বনেগা ক্রোড়পতি’র দশ নম্বর সিজন নিয়ে টিভির পর্দায় আসতে চলেছে অমিতাভ বচ্চন। তাঁর সংলাপ অনুসারেই কব তগ রোকগে দর্শকের এনার্জি দশগুণ বাড়িয়ে দিয়েছে। এই সিনজেই চ্যানল কর্তৃপক্ষ পরিচয় করাবে শোয়ের নতুন ফরম্যাটের সঙ্গে। এই সিজন নাকি দেখতে অনেক বেশি আকর্ষণীয় হবে। কৌন বনেগা ক্রোড়পতির লঞ্চের সময়েই নির্মাতারা বলেছিলেন প্রশ্ন এবছর আরও কঠিন হবে। তারা এও বলেন, এবছর আগের সব বারের থেকে বেশি অডিশন রাউন্ড পেরোতে হবে প্রতিযোগীদের। আসলে সেরার বাছাইয়ে তারা কোনও খামতি রাখতে চাইছেননা।

কেবিসি সিজন ১০্কে আরও চমকপ্রদ করে তোলার জন্য রূঢ় বাস্তবকে সামনে আনবেন নির্মাতারা। এই প্রথমবার কোনও ভারতীয় রিয়্যালিটি শোয়ে টেকনলজির ব্যবহার করা হবে। আর এটাই দর্শককে বাস্তবোচিত পরিস্থিতির মুখোমুখি করবে বলে দাবি তাদের। নতুন টেকনলজির প্রয়োগেই অডিও-ভিজুয়াল প্রশ্ন দেখানো হবে প্রতিযোগীদের।

আরও পড়ুন: দ্বিতীয় দিনেই ১৭ কোটি ব্যবসা করল রাজকুমার রাওয়ের ‘স্ত্রী’

Amitabh Bachchan’s Kaun Banega Crorepati Season 10 start from September 3

লাইফ লাইনের কথা বলতে গেলে,ফিফটি ফিফটি, অডিয়েন্স পোল ও জোড়িদারের মতো সুবিধাগুলো এবারেও থাকছে। আর এই বছর ফিরে আসছে আস্ক দ্য এক্সপার্ট লাইফলাইনও। কিন্তু এবছর কলের জায়গায় প্রতিযোগী ভিডিও কলের মাধ্যেমে সোজাসুজি এক্সপার্টকে প্রশ্নের উত্তর জানতে চাওয়ার সুযোগ পাবে। গত বছরের মতো এবছরও কর্তৃপক্ষ তারকাদের শোয়ে নিয়ে আসার পরিমান কমাতে চলেছে। বিগ বি এবার সঞ্চালনা করবেন রিয়েল লাইফের হিরোদের নিয়ে। যারা সমাজে ইতিবাচক পরিবর্তন আনতে সক্ষম হয়েছেন। আর এই স্পেশাল এপিসোডগুলোর নাম হবে ‘কেবিসি করমবীর’। প্রযোজক সিদ্ধার্থ বসু বলেছেন, কেবিসি করমবীর আসলে সেই সব সুন্দর প্রতিভাদের সম্মান জানাবে যারা সমাজে গুরুত্বপূর্ণ পরিবর্তন আনতে পেরেছেন।যারা প্রতিনিয়ত সমাজকে উন্নতির দিকে নিয়ে যাচ্ছেন। নিজেদের স্বার্খ ভুলে সামাজের জন্য লড়াই করছেন। প্রত্যেক শুক্রবার একটা করে স্পেশাল এপিসোড থাকবে করমবীরদের ওপর। তারা তাদের কাজ নিয়েও কথা বলবেন শোয়ে।

Kaun Banega Crorepati 2018: কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১০ চলবে ১২ সপ্তাহ পর্যন্ত।

যারা বাড়িতে বসে এই শো দেখবেন, নির্মাতারা তাদের জন্য নিয়ে আসছেন কেবিসি প্লে এলোন,তাও আবার সোনি LIV অ্যাপে। এরমাধ্যমে প্রতিদিন কেউ না খেউ পুরস্কার অর্জন করতে পারবে। আর একজন লাকি বিজেতা পাবে নতুন গাড়ি। কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১০ চলবে ১২ সপ্তাহ পর্যন্ত। অমিতাভ বচ্চনের সঞ্চালনায় সোনি টিভিতে সোম থেকে শুক্রবার রাত নটায় আসতে চলেছে এই শো।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Amitabh bachchans kbc

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Big News
X