scorecardresearch

বড় খবর

শীতপোশাকে নেটদুনিয়ায় বাজিমাত অমিতাভের! ‘এই তো বস…’, ফুট কাটলেন সৌরভ

বিগ বির পোস্টে মজে নেটদুনিয়া। কী বলছেন সৌরভ?

Amitabh Bachchan, Amitabh Bachchan's insta post, Sourav Ganguly, অমিতাভ বচ্চন, সৌরভ গঙ্গোপাধ্যায়, bengali news today
অমিতাভ বচ্চন, সৌরভ গঙ্গোপাধ্যায়

৭৯ বসন্ত পেরিয়ে আজও চিরসবুজ অমিতাভ বচ্চন। এই বয়সেও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো নিত্যদিন কাঁপন ধরাচ্ছেন। বয়স তাঁর কাছে সংখ্যা মাত্র! বলছেন অনুরাগীরাই। সেই কোটি কোটি অনুরাগীদের মধ্যে রয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ও। যিনি কিনা অমিতাভের নয়া ইনস্টা পোস্টে মজেছেন। বলছেন, “এই তো বস বেরিয়েছেন…।”

অমিতাভের কোন সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে এত হইচই? বুধবার কাজে বেরনোর আগে শীতপোশাকে বিগ বি একটি পোস্ট করেছেন। পরনে নীল রঙের হুডি আর ট্রাউজার। মাথায় উলের হেড-ক্যাপ। বলিউড শাহেনশার এমন অবতার দেখে বেজায় মজেছেন নেটজনতা। তবে নজর কাড়ল পোশাকে লেখা কমেন্ট। সেই নীল রঙের হুডিতে স্পষ্ট লেখা- ‘সিটি ফগ’। যার আক্ষরিক অর্থ দাঁড়ায়- কুয়াশাচ্ছন্ন শহর। তবে নিজের পোশাকে লেখা মন্তব্যকে নিজেই ভাঙলেন বিগ বি।

ক্যাপশনে লিখেছেন, “হ্যাঁ, আপনারা ঠিকই ধরেছেন… শহরে মোটেই কোনও কুয়াশা নেই। মুম্বই এখন উজ্জ্বল। মায়ানগরীর এই ঔজ্জ্বল্য শুধুই আমাদের অতিমারী শূন্যতা কাটানোর জন্য। নিশ্চয় ধরতে পেরেছেন, আমি কী বলতে চাইছি…।” একে চোখধাঁধানো পোশাক, উপরন্তু এহেন মারকাটারি ক্যাপশন। নজর এড়ায়নি সৌরভের। অতঃপর তিনিও অমিতাভের পোস্টে মন্তব্য করেছেন।
শাহেনশার এমন পোস্ট দেখে বিসিসিআই প্রেসিডেন্টের মন্তব্য, “এই তো বস বেরিয়েছেন। বয়স তো শুধুমাত্র সংখ্যা আপনার জন্য…।”

আসলে, কোভিড-আতঙ্ক সরিয়ে যাবতীয় সতর্কতা অবলম্বন করে রোজ কাজে বেরিয়ে পরছেন বিগ বি। আর সেই ফাঁকেই নিজের শীতপোশাকের কালেকশনে নেটদুনিয়া মাতিয়ে চলেছেন। অমিতাভের সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই বিগত কয়েকদিনের পোস্টে দেখা যাবে, নিজের উইন্টার ওয়ার্ড্রোব নিয়ে বেজায় উচ্ছ্বসিত তিনি। কখনও সাদা হুডি, আবার কখনও বা লাল জ্যাকেট, প্যাঙ্গোলিন মাস্ক মুখে ছবি পোস্ট করেছেন তিনি। ছেলে অভিষেকও বাবার এই রূপে মুগ্ধ।

বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে এখনও দিব্যি ছুটে চলেছেন অমিতাভ। দিন কয়েক আগেই নিজের বাংলোতে কোভিড-হানার কথা জানান দিয়েছিলেন তিনি। অমিতাভের বাংলো ‘জলসা’র এক কর্মী করোনায় আক্রান্ত হয়েছিলেন। আসলে মুম্বইতে করোনার বাড়বাড়ন্তের জন্য ২ জানুয়ারি বচ্চনের দুই বাংলো-প্রতীক্ষা এবং জলসার সব কর্মীদের কোভিড টেস্ট করানো হয়েছিল। মোট ৩১ জন ছিলেন। তাঁদের একজনের শরীরেই পাওয়া গিয়েছিল মারণ ভাইরাসের স্ট্রেইন। তবে বৃহন্মুম্বই পুরসভার ২ নম্বর কোভিড কেয়ার সেন্টারের চিকিৎসাধীন থেকে সেই ব্যক্তি এখন পুরোপুরি সুস্থ। চারিদিকে এহেন কোভিড আতঙ্কের মাঝেও অমিতাভ যে নিজের কাজ জারি রেখেছেন, তা নবীন প্রজন্মের যো কোনও বলিউড তারকাদের কাছেই যে এক অনুপ্রেরণা, তা বলাই বাহুল্য।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh bachchans latest post goes viral sourav ganguly commented