ছেলেবেলার গাড়ি ফিরে পেলেন! উচ্ছ্বসিত বিগ বি

Amitabh Bachchan: বচ্চন পরিবারের প্রথম গাড়ি ছিল ফোর্ড প্রিফেক্ট । সেই গাড়িটি আর নেই কিন্তু বিগ বি-কে ওই মডেলেরই একটি গাড়ি উপহার দিলেন বন্ধু।

By:
Edited By: Shanoli Debnath New Delhi  Updated: March 10, 2020, 02:48:13 PM

অমিতাভ বচ্চন সোমবার তাঁর টুইটার হ্যান্ডলে শেয়ার করলেন নিজের একটি ছবি। ঝকঝকে একটি ভিন্টেজ ফোর্ড প্রিফেক্ট-এর সামনে দাঁড়িয়ে রয়েছেন বলিউড আইকন। এই গাড়িটি উপহার দিয়েছেন ইন্ডিয়ান এক্সপ্রেস-এর এগজিকিউটিভ ডিরেক্টর অনন্ত গোয়েঙ্কা। টুইটে অমিতাভ বচ্চন লিখেছেন যে অনন্তের এই উপহারে বাকরুদ্ধ হয়েছেন তিনি।

”অনেক সময়েই এমন হয় যে জীবন বাকরুদ্ধ করে দেয়। এখনও আমারও তেমন অবস্থা। খুব চেষ্টা করছি প্রকাশ করতে কিন্তু শব্দ খুঁজে পাচ্ছি না… সময়কে উত্তীর্ণ করে যাওয়া একটা উপহার”, লেখেন অমিতাভ।

আরও পড়ুন: আসিম-জ্যাকলিনের ‘মেরে অঙ্গনে মে’, মুক্তি পেতেই ভাইরাল

এই বিশেষ উপহারের পিছনের গল্পটি বিগ বি তাঁর ব্লগে লিখেছেন। তিনি লেখেন যে তাঁর আগের একটি ব্লগে এলাহাবাদে, তাঁর পরিবারের প্রথম গাড়ির উল্লেখ ছিল। সেটি ছিল একটি ফোর্ড প্রিফেক্ট। বচ্চন পরিবারের ওই গাড়ির কথা জানতে পেরে, ইন্ডিয়ান এক্সপ্রেসের ডিরেক্টর অনন্ত গোয়েঙ্কা নিজ উদ্যোগে খুঁজে বার করেন ঠিক একই মডেলের একটি গাড়ি।

গাড়িটি পেয়ে বিগ বি যেন ফিরে পেলেন তাঁর একখণ্ড ছেলেবেলা। উচ্ছ্বসিত অমিতাভ লিখলেন যে অনন্ত গোয়েঙ্কা প্রতি বছর ২৬/১১-র বার্ষিকীতে একটি অভিনব অনুষ্ঠানের আয়োজন করেন। সেই উদ্যোগের বিষয়ে কথা বলতে তিনি অনেক বারই এসেছেন বিগ বি-র বাড়িতে। ইন্ডিয়ান এক্সপ্রেসের ডিরেক্টর অনন্ত যে তাঁর অত্যন্ত প্রিয় এক অসমবয়সী বন্ধু, সে কথাও উল্লেখ করেছেন তিনি।

কিন্তু অনন্ত যে উপহার নিয়ে এলেন কিংবদন্তির জন্য, তেমন উপহার অভাবনীয়, লেখেন সিনিয়র বচ্চন। তাঁর মুম্বইয়ের বাড়িতে এই ভিন্টেজ ফোর্ড প্রিফেক্টটি ড্রাইভ করে আসেন অনন্ত গোয়েঙ্কা। ওই গাড়িতে চড়ে এক পাক ভ্রমণও সেরেছেন বিগ বি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Amitabh bachchans thanks his friend for his vintage ford prefect gift

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাজ্য রাজনীতি
X