scorecardresearch

বড় খবর

‘কোন মহিলা দরদাম করেন না?’, জয়ার বিশেষ গুণের প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ

জয়ার স্বভাব নিয়েই মুখ খুললেন অমিতাভ, কী বললেন তিনি?

অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন

বলিউডের বরিষ্ঠ দম্পতিদের মধ্যে যাদের নাম না করলেই নয় তারা অমিতাভ বচ্চন ( Amitabh Bachchan ) এবং জয়া ভাদুড়ি বচ্চন ( Jaya Bhaduri Bahchan )। যেকোনও অনুষ্ঠানে এই দুজনের নাম উঠবে না সেটি একেবারেই সম্ভব নয়। আর কৌন বনেগা ক্রোড়পতি শোয়ের শানদার শুক্রবারের পর্বেই নিত্যনতুন তথ্য উঠে আসছে বচ্চন পরিবারের সম্পর্কে। 

তারক মেহেতার পরিবারের সঙ্গে দিব্য উন্মাদনায় মেতেছিলেন বিগ বি। এর মাঝেই তারক পরিবারের অম্বিকা রঞ্জনকার ( মিসেস হাথি ) অমিতাভকে জিজ্ঞেস করে বসলেন জয়া ম্যাডাম আদৌ দাম নিয়ে দরাদরি করেন? ওমনি বিগ বির উত্তর – এমন কোনও মহিলা খুঁজে দেখান যে দরাদরি করে না! উত্তর শুনে হেসে লুটোপুটি সকলে। 

তবে এখানেই শেষ নয়। পরিবারের আরেক সদস্য, জেনিফার মিস্ত্রি বানসিওয়াল ( মিসেস সোধি ) হাসিমুখেই জানতে চান, জয়া ম্যাডাম কি অমিতাভকে পার্টি করতে মানা করেন? এবারেও অমিতাভের স্পষ্ট উত্তর – একেবারেই মানা করেন না, কারণ উনি নিজেই পার্টি করতে চলে যান। এবারও যেন হাসি আর থামেনা কারওর। 

প্রসঙ্গত, জয়া যে অমিতাভের ছোট বড় যেকোনও বিষয়ে খেয়াল রাখেন তার ঝলক মিলেছিল পূর্বেই। কোন রঙের পোশাক পড়লে তাকে মানায়, এমনকি কোনদিন কি কথা বলেছিলেন সবকিছুই নিদারুণ মনে রেখেছেন জয়া। মাঝে মাঝে অমিতাভ যে একেবারেই প্রতিক্রিয়া জানাতে ভুলে যান সেই সম্পর্কেও তিনিই জানিয়েছিলেন। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh said jaya doing bargain amazingly