scorecardresearch

বড় খবর

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন মালাইকা, কতদিনে সুস্থ হবেন, জানালেন বোন অমৃতা

ঘটনার তদন্তেই আসল দোষীকে খুঁজে বার করতে তৎপর পুলিশ

মালাইকা অরোরা – অমৃতা অরোরা

শনিবার সন্ধ্যায় ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন অভিনেত্রী মালাইকা অরোরা ( Malaika Arora )। মুম্বই পুনে হাইওয়েতেই ভেঙে চুরমার হয় যায় গাড়ির কাঁচ। চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় নিকটবর্তী অ্যাপোলো হাসপাতালে। আজ সকালেই হাসপাতাল থেকে ছাড়া হয়েছে তাকে। বোন অমৃতা অরোরা ( Amrita Arora ) জানিয়েছেন এখন ভাল আছেন মালাইকা, বাড়ি ফিরেছেন।

দুর্ঘটনায় সামান্য কিছু চোট লেগেছে মালাইকার। চটজলদি চিকিৎসার কারণে এখন কিছুটা সুস্থ আছেন। বোন অমৃতা জানান, দিদি বাড়ি ফিরেছে, খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে। পরবর্তীতে তার মুখপাত্র জানিয়েছেন, “ভগবানের আশীর্বাদে কোনওরকম বড় বিপদ হয়নি। ডাক্তারের কথা মতই এখন চলবেন অভিনেত্রী, বিশ্রামের খুব প্রয়োজন। তবে চিন্তা নেই, খুব তারাতারি সুস্থ হবেন এবং আগের মতই দৌড়াবেন।”

অন্যদিকে, পুলিশ ইন্সপেক্টর শিরীষ পাওয়ার জানিয়েছেন ঘটনার তদন্ত করা হবে। সিসিটিভি ফুটেজ থেকেই গাড়ির মালিকদের শনাক্ত করা হবে এবং আসল দোষীকে খুঁজে বের করা হবে। দাখিল করা হবে FIR।

প্রসঙ্গত, তিনটি গাড়ির একে অপরের সঙ্গে ধাক্কা লেগে যাওয়ার কারণেই দুর্ঘটনা হয়। বাকি দুই গাড়ির চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যান। আপাতত বাড়িতেই চিকিৎসাধীন রয়েছেন অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amrita arora updated about malaikas health said she will be fine