scorecardresearch

বড় খবর

বিরুষ্কাকে ‘মিষ্টি’ অভিনন্দন, কন্যাসন্তানকে স্বাগত জানিয়ে অভিনব ডুডল আমূল-এর

এযাৎকাল সম্ভবত আর কোনও স্টারকিডের ভূমিষ্ঠ হওয়ার আনন্দে এরকম ডুডল পোস্ট করা হয়নি আমূল-এর তরফে। সেই পোস্টারই আপাতত নেটদুনিয়ায় ভাইরাল।

virushka
সদ্য বাবা-মা হয়েছেন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং ভারতীয় ক্রিকেট দলের ফার্স্টলেডি অনুষ্কা শর্মা (Anushka Sharma)। সোমবার থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারকাদম্পতি। বিরুষ্কার প্রথম সন্তানের মুখ দেখার জন্য অনুরাগীদের উন্মাদনার অন্ত নেই। তাঁরা বলছেন, “তৈমুরকে টেক্কা দেওয়ার জন্য আরও একজন এসে গিয়েছেন!” সত্যিই তাই! এবার সেই প্রেক্ষিতেই তারকাদম্পতি বিরুষ্কাকে ‘মিষ্টি’ অভিনন্দন জানালো আমূল। কন্যা সন্তানকে স্বাগত জানিয়ে এক অভিনব ডুডল পোস্ট করা হল সংস্থার তরফে।

সাফল্য হোক কিংবা প্রতিবাদ, জনসচেতনতা গড়ে তুলতে বারবারই নিজেদের বিজ্ঞাপনী বার্তায় অভিনব নান্দনিকতার প্রমাণ দিয়েছে আমূল। অভিনব ডিজাইনের পোস্টারের মাধ্যমেই তাঁরা কখনও বা শ্রদ্ধার্ঘ্য জানিয়েছে প্রয়াত শিল্পীকে, আবার কখনও বা দেশের রায়কে স্বাগত জানিয়ে জনসচেনতা গড়ে তুলেছে। বিরুষ্কার প্রথম সন্তান ভূমিষ্ঠ হওয়ার ক্ষেত্রেও তার অন্যথা হল না। আমূল-এর তরফে এক অভিনব ডুডলের মাধ্যমে অভিনন্দন জানানো হল তারকা দম্পতিকে।

একটি মিষ্টি পোস্টার পোস্ট করা হয়েছে সংশ্লিষ্ট সংস্থার তরফে। যেখানে কার্টুনের মাধ্যমে ফুটে উঠেছে বিরুষ্কার সংসারে আসা রাজকন্যার ছবি। পোস্টারে দেখা গেল বিরাট কোহলি এবং অনুষ্কাকেও। নীল শার্ট, ব্রাউন রঙের প্যান্ট পরে কন্যাসন্তানকে ঘিরে বসে রয়েছেন কোহলি। আরেক পাশে গোলাপি রঙের পোশাক পরা অনুষ্কা। মাঝখানে ফুটফুটে রাজকন্যা। নিষ্পলক দৃষ্টিতে চেয়ে রয়েছে মায়ের দিকে। আমূল-এর ‘আদুরে’ পোস্টারে এমনভাবেই দেখা গেল বিরুষ্কা ও তাঁদের সন্তানকে। এযাৎকাল সম্ভবত আর কোনও স্টারকিডের ভূমিষ্ঠ হওয়ার আনন্দে এরকম ডুডল পোস্ট করা হয়নি আমূল-এর তরফে। সেই পোস্টারই আপাতত নেটদুনিয়ায় ভাইরাল।

জন্মের আগে থেকেই যেন ‘খুদে কোহলি’ রীতিমতো সেলিব্রিটি । মায়ের গর্ভে থেকেও ক্যামেরার ঝলকানি, সংবাদ মাধ্যমের বুম, ফোটোশ্যুট থেকে বিজ্ঞাপনে আত্মপ্রকাশ… সবটাই সেরে ফেলেছে সে। পৃথিবীর আলো দেখার পরও তার অন্যথা হল না। তাকে একঝলক দেখার জন্য অপেক্ষায় রয়েছেন বিরুষ্কার অনুরাগীরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amul welcomes virat kohli and anushka sharmas first child