scorecardresearch

বড় খবর

হৃতিক-সইফের ‘বিক্রম বেধায়’ গান! ‘বাংলার তাবড় শিল্পীরা শুভেচ্ছা জানালেন না’, দুঃখ অনন্যার

বিস্ফোরক ‘অ্যালকোহলিয়া’ খ্যাত অনন্যা

হৃতিক-সইফের ‘বিক্রম বেধায়’ গান! ‘বাংলার তাবড় শিল্পীরা শুভেচ্ছা জানালেন না’, দুঃখ অনন্যার
বিস্ফোরক অনন্যা

বলিউডে আবারও বাঙালির জয়জয়কার। বিক্রম বেধা ছবিতে প্লে ব্যাক করে সাড়া ফেলেছেন অনন্যা চক্রবর্তী এবং স্নিগ্ধজিত ভৌমিক। হৃতিকের অ্যালকোহলিয়া এখন বেজায় জনপ্রিয়, আর এই গান গেয়েছেন স্নিগ্ধ ও অনন্যা।

তবুও নাখুশ বাংলার এই কন্যে। সাফল্যের আনন্দ তো রয়েছেই তবে তাঁর সঙ্গে দুঃখ গ্রাস করেছে তাঁকে। দুজন বাংলার মানুষ বলিউডে এভাবে জনপ্রিয় হচ্ছেন এদিকে বাংলার কোনও শিল্পী তাদের নামমাত্র শুভেচ্ছা টুকু দিলেন না। সোশ্যাল মিডিয়ায় এক বিস্ফোরক পোস্ট করলেন অনন্যা। এমনিও জি এর সারেগামাপার সুবাদে তাঁরা বেশ জনপ্রিয়। কিন্তু নিজের রাজ্যের শিল্পীদের থেকে এহেন আচরণ যেন আশা করতেই পারছেন না।

আরও পড়ুন [ ‘বাঙালি সবেতেই রাজনীতি খোঁজে’, BCCI থেকে সৌরভ সরায় ‘খোঁচা’ রুদ্রনীলের! ]

অনন্যা লিখলেন, বাংলা ইন্ডাস্ট্রি নিয়ে সবথেকে হতাশাজনক কী জানেন? এই যে আমি আর স্নিগ্ধ দা  বলিউডে গান গাইলাম অনেক মানুষ শুভেচ্ছা জানাল। কিন্তু এখানে মধুবন্তী বাগচী আর জয় সরকার ছাড়া আর কেউ আমাদের শুভেচ্ছা জানায় নি। এতবছর পর কলকাতা থেকে দুটো ছেলে মেয়ে বলিউডের এর বড় একটা প্রোডাকশন হাউস গান গাইল একটা ছোট মেসেজ করেও কেউ জানালো না যে ভাল গেয়েছিস। আমরা সারাজীবন তাঁদের অনুসরণ করেছি।

কিন্তু অনন্যা একেবারেই দমে থাকার মেয়ে নয়। নিজের ওপর তথা স্নিগ্ধজিতের ওপর বিরাট আস্থা তাঁর। বললেন, আমাদের কিছু যায় আসে না। জানি, ভবিষ্যতে আরও অনেক প্লেব্যাক করব। নিজেরাই নিজেদের অভিনন্দন জানাই। এদিকে, অনন্যার এই মন্তব্যের পর কেউ তাকে সম্মতি জানিয়েছে আবার কেউ কেউ নেতিবাচক প্রতিক্রিয়া দিয়েছেন। তবে জয় সরকার বললেন, এগিয়ে চলো! ফাটিয়ে দিয়েছ তোমরা।

খোদ হৃতিক নিজে প্রশংসা করেছিলেন অনন্যা এবং স্নিগ্ধর। অনুরাগীদের বক্তব্যও, নিজের রাজ্যের ছেলেমেয়েদের এতটুকু প্রশংসা করা যেত না? এর আগেও বহু বিষয়ে বাঙ্গালীদের নিয়ে এহেন প্রশ্ন উঠেছে। কিন্তু অনন্যা যে নিজের লক্ষ্যে অবিচল এবং অটল সেটা বলাই যায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ananya chakraborty pointed and bursted about bengali film industry