scorecardresearch

বড় খবর

মাদককাণ্ডে চাঞ্চল্যকর মোড়! শাহরুখের পর অনন্যা পাণ্ডের বাড়িতে NCB, চলছে জেরা

এনসিবির দপ্তরে দুপুর ২টো থেকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অভিনেত্রীকে।

Ananya Pandey, Aryan Khan, Ananya Pandey Summoned by NCB, NCB at Ananya Pandey' s home, শাহরুখ খান, মন্নতে এনসিবি, অনন্যা পাণ্ডে, অনন্যা পাণ্ডেকে জেরা এনসিবির, আরিয়ান খান মাদককাণ্ড, bengali news today
শাহরুখের পর অনন্যা পাণ্ডের বাড়িতে NCB, চলছে জেরা

বুধবার জামিনের আবেদন নাকচ হওয়ার পর বম্বে হাইকোর্টের কাছে যান আরিয়ান খানের (Aryan Khan) আইনজীবী। বৃহস্পতিবার অর্থাৎ আজ সেই মামলার শুনানি। এদিকে গ্রেফতারের পর প্রথমবার ছেলের সঙ্গে দেখা করতে আজ সকালেই আর্থার রোডের জেলে পৌঁছন শাহরুখ খান (Shah Rukh Khan)। আর তার ঘণ্টাখানেকের মধ্যেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো পৌঁছয় বলিউড সুপারস্টারের প্রাসাদোপম বাংলো মন্নতে। মাদককাণ্ডের জল এবার গড়িয়েছে অনেক দূর। বুধবারই আরিয়ানের হোয়াটস অ্যাপ চ্যাটে উঠতি বলিউড নায়িকার যোগ পেয়েছিলেন এনসিবি আধিকারিকরা। আর তার ২৪ ঘণ্টা পেরতে না পেরতেই উঠে এল আরেক চাঞ্চল্যকর তথ্য। সেই বলিউড নায়িকা আর কেউ নন চাঙ্কি-কন্যা অনন্যা পাণ্ডে (Ananya Pandey)।

[আরও পড়ুন: ‘বাংলাদেশ কি পাকিস্তান হয়ে উঠছে?’, হিংসার ঘটনায় গর্জে উঠলেন অপর্ণা সেন]

বৃহস্পতিবার শাহরুখের মন্নতে হানা দেওয়ার পর এনসিবির আরেক টিম পৌঁছয় অনন্যা পাণ্ডের বাড়িতে। প্রসঙ্গত, শাহরুখের সঙ্গে চাঙ্কির (Chunkey Pandey) পরিবারের ঘনিষ্ঠতা সম্পর্কে ইন্ডাস্ট্রির অনেকেরই জানা। স্ত্রী গৌরী খানের বন্ধু চাঙ্কির স্ত্রী। সেই সূত্রে আরিয়ান খানের সঙ্গেও বেজায় ঘনিষ্ঠ বন্ধুত্ব অনন্যা পাণ্ডের। আর শাহরুখ-পুত্রের হোটাসঅ্যাপ চ্যাট ঘেঁটেই অনন্যার নাম পেয়েছেন এনসিবি আধিকারিকরা। অতঃপর, এদিন অনন্যা পাণ্ডের বাড়িতেও হানা দেন তাঁরা।

উল্লেখ্য, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে জানানো হয়েছে যে, সেই চ্যাটে অনন্যাকে অ্যানি বলে সম্বোধন করেছেন আরিয়ান। আজ সেই প্রেক্ষিতেই বলিউড নায়িকাকে ডেকে পাঠানো হয়েছে এনসিবির দপ্তরে। ২টো থেকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ananya pandey summoned by ncb