scorecardresearch

বড় খবর

প্রিয়াঙ্কার ‘অন্দরকাহিনি’-র প্রথম ঝলক

ছবিতে সমাজে বাঁধাধরা নিয়মের বিরুদ্ধ কাহিনি দেখানো হয়েছে। যেগুলো বাইরে বলা বারণ, তাহলেই সামাজিকতার নিষিদ্ধ জালে জড়িয়ে যাবে। নারীর সম্পর্কের এই পরিস্থিতিগুলো একেবারেই ব্যক্তিগত, অন্দরের। তাই তো ‘অন্দরকাহিনি’।

'অন্দরকাহিনি'-তে প্রধান ভূমিকায় রয়েছেন প্রিয়াঙ্কা সরকার। ফোটো- প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম সৌজন্যে

‘অন্দরকাহিনি’, -র মূল কেন্দ্রবিন্দু ভিন্নসত্তার চারজন নারী। তাঁরা কখনও কারও বোন, কারও বন্ধু, কারও সন্তান অথবা কারও স্ত্রী। সমাজের জটিলতা ও মানুষের সম্পর্কের সমীকরণে এই চার নারীকাহিনি ফ্রেমবন্দি হয়েছে অর্ণব মিদ্যার পরিচালনায়। বিভিন্ন পরিস্থিতি থেকে চারটি নারীর গল্পকে একসুতোয় বেঁধেছেন অর্ণব। তবে এই চারটি চরিত্রেই দেখা গিয়েছে প্রিয়াঙ্কা সরকারকে।

ছবিতে সমাজে বাঁধাধরা নিয়মের বিরুদ্ধ কাহিনি দেখানো হয়েছে। যেগুলো বাইরে বলা বারণ, তাহলেই সামাজিকতার নিষিদ্ধ জালে জড়িয়ে যাবে। নারীর সম্পর্কের এই পরিস্থিতিগুলো একেবারেই ব্যক্তিগত, অন্দরের। তাই তো ‘অন্দরকাহিনি’। এদিন মুক্তি পেল ছবির ফার্স্টলুক।

Andarkahini
‘অন্দরকাহিনি’ ছবির ফার্স্টলুক।

আরও পড়ুন, বাবার হাত ধরে শুটিং ফ্লোরে ‘লক্ষ্মী ছেলে’

তবে এই ছবির অন্য একটি আকর্ষন হল, প্রতিটি চরিত্রই অভিনেতাদের আসল নামে। যেমন রাজেশ শর্মার নাম ছবিতে রাজেশ, সায়নী আবার পর্দায় শুধু সায়নীই। অবশ্য প্রিয়াঙ্কার চরিত্রগুলির নামগুলো আলাদা। আর সৌমিত্র চট্টোপাধ্যায়কে ছবিতে সবাই ডাকেন ‘স্যার’ বলে। ‘অন্দরকাহিনি’ ছবির পুরো শুটিংই হয়েছে বাংলাদেশে।

দাদা সাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কৃত হয়েছে এই ছবি। এছাড়াও বিভিন্ন চলচ্চিত্র উৎসবে সমাদৃত হয়েছে ‘অন্দরকাহিনি’। হায়দরাবাদ ফিল্ম ফেস্টিভ্যালে স্ক্রিনিং হয়েছে প্রিয়াঙ্কা এই ছবি। এবার শহরে মুক্তি পেল ‘অন্দরকাহিনি’-র ফার্স্টলুক। প্রিয়াঙ্কা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন সায়নী ঘোষ, রাজেশ শর্মা, সুমিত সমাদ্দার,অনিন্দ্য চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Andarkahini first look priyanka sarkar