‘বাহুবলী’র ধাঁচে হবুচন্দ্র রাজার রাজ্য সাজাবেন দেব আর রানি রুক্মিণী

জানা গেল হবুচন্দ্র রাজা দেব এবার নাস্তানাবুদ গবুচন্দ্র মন্ত্রীকে নিয়ে। দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের ‘সরকারের ছেলে’ আর ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’, এই দুই গল্পের মিশেলে তৈরি হবে নতুন ছবি।

By: Kolkata  Updated: December 12, 2018, 01:03:55 PM

টলিউডের দর্শক এখন মুখিয়ে থাকেন দেবের নতুন ছবির খবরের দিকে। হবে নাই বা কেন! একের পর এক বিভিন্ন ফর্মুলার ছবি উপহার দিয়ে চলেছেন যে তিনি। এবার বাংলা ছবিতে বাহুবলীর আতিসাজ্য আনছেন সুপারস্টার। জানা গেল হবুচন্দ্র রাজা দেব এবার নাস্তানাবুদ গবুচন্দ্র মন্ত্রীকে নিয়ে। দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের ‘সরকারের ছেলে’ আর ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’, এই দুই গল্পের মিশেলে তৈরি হবে নতুন ছবি।

টলিপাড়ায় নতুন জুটি কিন্তু দেব এবং অনিকেত চট্টোপাধ্যায়ের। দুজনে মিলেই বিভিন্ন ধরনের ছবি বানিয়ে চলেছেন। অনিকেত চট্টোপাধ্যায় জানালেন, ”দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের ‘দাদা মশাইয়ের থলে’র দুটো গল্পকে মিশিয়ে একটা চিত্রনাট্য তৈরি করা হচ্ছে। এখানে মন্ত্রীকে আমার ভীষণ ধূর্ত, খামখেয়ালি দেখাব। একেবারেই রূপকথার গল্প। ভাল রাজা-রানি, দুষ্টু মন্ত্রী। যেখানে মুড়ি মিছরির দাম এক, অদ্ভুত বিচারব্যস্থা”। পরিচালকের কথায়, ছবিটা এক্কেবারে ছোটদের জন্যই। তবে সাবটেক্সটে কিছু জিনিস থাকতেই পারে সেটা যারা বোঝার বুঝবেন। ”এখানে খোড়া, হাতি থাকবে, গান-নাচ থাকবে, রাজমহল থাকবে। সোনামোহন-হীরামোহন এই সমস্ত নিয়ে ছবি”, বলছেন অনিকেত চট্টোপাধ্যায়।

এই সেটেই শুটিং হওয়ার কথা দেবের নতুন ছবির। ছবি- সোশাল মিডিয়া

আপাতত, সুবাসিনী মিস্ত্রির বায়োপিকের কাজ নিয়ে ব্যস্ত পরিচালক। জানুয়ারি মাসেই শুরু হবে সেই ছবির কাজ। হাতে রয়েছে বিনয় বাদল দীনেশ। তবে ছবির চমক এখানেই শেষ নয়, বাহুবলীর সেটে শুটিং হতে পারে হবুচন্দ্র রাজার পুরো ছবিটা। সেই নিয়েই কথাবার্তা চলছে টিম দেবের। আর রাজা-রাণী ছাড়া এখনও ঠিক হয়নি ছবির বাকি কাস্ট। খোঁজ চলছে মন্ত্রীর। ২০১৯-এর মে মাস থেকে শুরু হবে ছবির শুটিং। তবে আগামী বছর শেষে মুক্তি পাওয়ার কথা নতুন ছবির।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Aniket chattopadhyays upcoming bengali film dev rukmini57215

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X