বড় খবর

বয়স যেন সংখ্যা! ভারতীয় দলকে উৎসাহ দিতে বুড়ো হাড়েই ভেলকি ‘মিস্টার ইন্ডিয়া’র

উর্দ্ধশ্বাসে ট্র্যাকে ছুটছেন অনিল কাপুর। ৬৪-তেও বাজিমাত!

অলিম্পিকের (Tokyo Olympics 2020) আগে পেশাদার স্পিন্ট্রারদের মতো ট্র্যাকে ছুটছেন অনিল কাপুর। ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া। তারুণ্য যেন চুইয়ে চুইয়ে পড়ছে অভিনেতার চেহারায়! দিন যতই যাচ্ছে অনিল কাপুরের (Anil Kapoor) বয়স যেন আরও বেশি করে কমছে। যিনি কিনা বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে অনায়াসে এই প্রজন্মের নায়কদেরও টেক্কা দিয়ে দেবেন ফিটনেসে। আর জাপানে অলিম্পিকের আগে ‘মিস্টার ইন্ডিয়া’র দৌড়নোর ভিডিওয় তাঁর শরীরী ভাষা দেখোতো রীতিমতো ঘায়েল নেট-মহিলারা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ট্র্যাকে দৌড়নোর ভিডিও পোস্ট করেছেন অনিল কাপুর। উদ্দেশ্য, অলিম্পিকে অংশগ্রহণকারী ভারতীয় অ্যাথলিটদের উৎসাহিত করা। সেই ভিডিওতেই অভিনেতাকে দেখা গেল উর্দ্ধশ্বাসে ট্র্যাকে ছুটতে। তবে তাজ্জব ব্যাপার, দৌড় শেষ করার পরও অনিল কাপুরের চোখেমুখে এতটুকু ক্লান্তির ছাপ নেই! ষাটোর্দ্ধ মিস্টার ইন্ডিয়ার এমন কর্মকাণ্ড প্রায় শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।

প্রসঙ্গত, শুক্রবার রাতেই অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠান। এবার অলিম্পিকের আয়োজন হয়েছে জাপানের টোকিওতে। যেখানে ভারত থেকে মোট ১১৯ জন অ্যাথলিট প্রতিনিধিত্ব করছেন। তাঁদের মধ্যে ৬৭ জন পুরুষ এবং ৫২জন মহিলা। আর সেই প্রতিযোগীদের উৎসাহিত করতেই নিজে ট্র্যাকে নেমে পড়েছেন অনিল কাপুর। ৬৪ বছর বয়সেও যে কেউ এতটা ফিট হতে পারে, তা নিজে চোখে না দেখলে বিশ্বাস করা দায়।

আরও পড়ুন ‘যৌনতা দেখালেই তা পর্ন হয়ে গেল?’, কোর্টে প্রশ্ন রাজ কুন্দ্রার আইনজীবীর, তৈরি ছিল ‘প্ল্যান বি’ও

দৌড়ের ভিডিও পোস্ট করে ‘মিস্টার ইন্ডিয়া’ অনিল ক্যাপশনে লিখেছেন- “ফের ট্র্যাকে ফিরে ভাল লাগছে। সত্যি। ভারতীয় অ্যাথলিটরা টোকিতে গোটা দেশকে গর্বিত করছে। আর তাঁদের থেকেই আমি অনুপ্রাণিত।” প্রসঙ্গত দিন কয়েক আগেই, ভারতীয় জার্সি গায়ে চাপিয়ে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন অনিল। সেই ছবিও ছিল অলিম্পিকে অংগ্রহণকারী ভারতীয় অ্যাথলিটদের উদ্দেশে। এবার খেল শুরু হওয়ার আগেও তার অন্যথা হল না, প্রতিযোগীদের উদ্ধুদ্ধ করতে দৌড় লাগালেন নিজেও। অনিল অবশ্য বরাবরই ক্রীড়াপ্রেমী। একাধিকবার তাঁর কথায় এবং সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে সেকথা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anil kapoor cheers for indian athletes in olympics watch video

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com