scorecardresearch

বড় খবর

‘হাতমেশিনে সেলাই করতেন মা’, কষ্টের কথা বলতে গিয়ে অঝোরে কেঁদে ফেললেন অনিল কাপুর

শৈশবের কথা মনে করে প্রকাশ্যেই কাঁদলেন অভিনেতা। দেখুন।

‘হাতমেশিনে সেলাই করতেন মা’, কষ্টের কথা বলতে গিয়ে অঝোরে কেঁদে ফেললেন অনিল কাপুর
প্রকাশ্যেই কেঁদে ফেললেন অনিল কাপুর

আজ তিনি বলিউডের সুপারস্টার। কিন্তু একটা সময় ছিল যখন অভাবে দিনাতিপাত করতে হয় অনিল কাপুরকেও। শৈশবের সেই কষ্টের দিনের কথা মনে করেই ঝরঝর করে কেঁদে ফেললেন অভিনেতা।

‘যুগ যুগ জিও’ টিম নিয়ে সম্প্রতি সোনি চ্যানেলের রিয়ালিটি শো সুপারস্টার সিঙ্গার ২তে হাজির হয়েছিলেন অনিল। উপস্থিত ছিলেন কিয়ারা আডবানি ও বরুণ ধাওয়ানও। সেখানেই মণি নামের এক প্রতিযোগীর কষ্টের কথা শুনে নিজের শৈশবের কথা মনে পড়ে যায় অনিলের। অভিনেতা বলেন, মণিকে দেখে, ওর মাকে দেখে আমার নিজের ছোটবেলার কথা মনে পড়ে গেল। ওই মেশিনটার কথা মনে পড়ে গেল। আমাদের বাড়িতেও একটা সেলাই মেশিন ছিল। হাত দিয়েও চালানো যেত। আবার পা দিয়েও চালানো যেত। যেভাবে আপনি এই শার্চ-প্যান্ট বানান, ঠিক সেভাবেই আমার মা-ও আমার জন্য জামা বানাতেন ওই মেশিনে সেলাই করে। আর আজকে আমি এই বিচারকের আসনে বসে আছি। এই কথাগুলো বলতে বলতেই কেঁদে ফেলেন অনিল কাপুর।

এরপরই তিনি প্রতিযোগী মণির উদ্দেশে বলেন, “তুমিও একদিন ঠিক অনেক বড় জায়গায় পৌঁছবে।” অনিলকে প্রকাশ্যে ভেঙে পড়তে দেখে তাঁকে জড়িয়ে ধরেন বরুণ ও কিয়ারা। মণিও অভিনেতার কাছে এসে কথা বলেন। সোনি টিভির তরফেই শোয়ের সেই ভিডিও ক্লিপিংস শেয়ার করা হয়েছে।

[আরও পড়ুন: ‘হাবজি গাবজি’ দেখে আগুন! রাজকে হুমকি, ‘কী বাজে ছবি বানিয়েছো..’]

প্রসঙ্গত, ‘যুগ যুগ জিও’ ছবিতে বরুণের বাবা ভীমের ভূমিকায় অভিনয় করেছেন অনিল। বাবা-ছেলের সম্পর্ক নিয়ে তৈরি হয়েছে এই কমেডি ড্রামা। যে গল্পে বরুণের মায়ের ভূমিকায় নীতু কাপুর ও স্ত্রীয়ের চরিত্রে রয়েছেন কিয়ারা। জুন মাসের ২৪ তারিখ রিলিজ করবে ‘যুগ যুগ জিও’। সেই ছবির প্রচারে এসেই ক্যামেরার সামনে কেঁদে ফেলেন অনিল কাপুর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anil kapoor recalls his upbringing breaks down on superstar singer 2