গোঁফ কামাতেই পরপর ২টো ছবি ফ্লপ! ফাঁস করলেন অনিল কাপুর

অনিলের কথা শুনে চমকে উঠেছেন সকলে

গোঁফ কামাতেই পরপর ২টো ছবি ফ্লপ! ফাঁস করলেন অনিল কাপুর
অনিলের কাণ্ড কারখানা!

চরিত্রের প্রয়োজনে কত কিছুই না করতে হয় অভিনেতাদের! এমনকি কিছু কিছু তারকা ছবির ক্ষেত্রে কুসংস্কারেও বিশ্বাস করেন। এদিক থেকে ওদিক হলেই তাদের মনের মধ্যে ভিড় হতে থাকে নানান চিন্তা ভাবনা। জামার রং হোক কিংবা কোনও স্টাইল – এহেন অনেক পরিচয় পাওয়া যায়। আর ঠিক সেরকমই ঘটনার কথা জানালেন অভিনেতা অনিল কাপুর ( Anil Kapoor )।

চিরকালই নিজেকে ভীষণ ঝকঝকে তকতকে রাখতে পছন্দ করেন অনিল কাপুর। আজও বলিউডের হিরোদের সঙ্গে সমান পাল্লা দেওয়ার ক্ষমতা রয়েছে তার। বেশিরভাগ সময়ই তাকে দাঁড়ি, গোঁফ রাখতে দেখা গেছে। এই নিয়েও দর্শকদের নানান প্রশ্ন রয়েছে, যে আজ পর্যন্ত উনাকে দাঁড়ি ছাড়াও খুব একটা দেখা যায় নি এমনকি পাকা চুলও দেখা যায় নি। কিন্তু কেন? এরই জবাব দিয়েছেন অভিনেতা। সম্প্রতি একটি রিয়ালিটি শোয়ে অভিনেতা-সঞ্চালক রিতেশ দেশমুখ তাকে এই প্রশ্নই করেন। ‘লমহে’ ছবিতে আপনাকে ক্লিন শেভ দেখা গেছে, কিন্তু এই ছবির পর আপনাকে আর কোনওদিন গোঁফ ছাড়া কেন দেখা যায় নি?

আরও পড়ুন [ ‘মহানায়ক’ সোহমের সঙ্গে জেলবন্দি অর্পিতার রোম্যান্স! ভাইরাল নায়িকার ভিডিও ]

এতদিনে আসল সত্যির জানান দিলেন অনিল। অভিনেতা বললেন, “আমি জীবনে দুটো ছবি করেছি গোঁফ ছাড়া। আর দুটো ছবিই বক্স অফিসে চরম ফ্লপ! তারপর থেকে সিদ্ধান্ত নিয়েছে আর কোনোদিন গোঁফ ছাড়া সিনেমা করব না, এমনকি গোঁফ কাটব পর্যন্ত না”। আর তার এই কথা শুনে রীতিমতো অবাক উপস্থিত সকলেই।

আপাতত, দাদু হওয়ার আনন্দে ফুটছেন অনিল। শেষ তাকে দেখা গেছে ‘যুগ যুগ জিও’ ছবিতে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anil kapoor says he shaved his moustache and his movies was flop

Next Story
‘মহানায়ক’ সোহমের সঙ্গে জেলবন্দি অর্পিতার রোম্যান্স! ভাইরাল নায়িকার ভিডিও