scorecardresearch

বড় খবর

ফেসবুকে কাজ চাইছেন ‘গাঁটছড়া’র অনিন্দ্য, লজ্জা নেই-অডিশন দিতেও তৈরি অভিনেতা

সম্প্রতি ‘বেলাশুরু’তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়।

Anindya Chatterjee, Actor Anindya Chatterjee, অনিন্দ্য চট্টোপাধ্যায়, অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়, বেলাশুরুতে অনিন্দ্য, bengali news today
অনিন্দ্য চট্টোপাধ্যায়

ইতিমধ্যেই একাধিক সিনেমায় অভিনয় করে ফেলেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। টেলিপর্দায় জনপ্রিয় মুখ। বর্তমানে অনিন্দ্য অভিনীত ধারাবাহিক ‘গাটছড়া’ রীতিমতো টেক্কা দিচ্ছে অন্যান্য সিরিয়াগুলোকে। অভিনেতার অনুরাগী সংখ্যাও নেহাত কম নয়! তা অনিন্দ্যর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়। এবার সেই অভিনেতাই কিনা ফেসবুকে কাজ চাইছেন। অনিন্দ্য সাফ কথা, “এখনও অত বড় আর্টিস্ট হয়ে যাইনি যে, পরিচালকদের কাছে কাজ চাইতে লজ্জা করবে।”

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘বেলাশুরু’। যে ছবিতে সৌমিত্র-স্বাতীলেখার ছোট জামাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন অনিন্দ্য। বিপরীতে মনামী ঘোষ। সাত বছর আগে রিলিজ করা ‘বেলাশেষে’ও দেখা গিয়েছিল তাঁকে। উল্লেখ্য, শিবু-নন্দিতা পরিচালিত সদ্য মুক্তিপ্রাপ্ত এই সিনেমায় অনিন্দ্যর অভিনেতা কিন্তু বেশ প্রশংসিত হয়েছে। তাঁর পারফরম্যান্স নজর কেড়েছে সিনে-সমালোচক থেকে আম দর্শকদের। এবার সেই অভিনেতাই ফেসবুক পোস্টে কাজ চাইলেন পরিচালকদের থেকে।

প্রসঙ্গত, অনিন্দ্য এযাবৎকাল সিনেমা-সিরিয়ালে অভিনয় করলেও ওয়েব সিরিজে কাজ করার ইচ্ছে তাঁর অধরাই রয়ে গিয়েছে। যদিও কমলেশ্বর মুখোপাধ্যায় তাঁর একটি ওটিটি প্রজেক্টে কাস্ট করতে চেয়েছিলেন অনিন্দ্য চট্টোপাধ্যায়কে, তবে সেটা আর হয়ে ওঠেনি। কারণ, ডেটের সমস্যার জন্য কমলেশ্বরের সিরিজে আর কাজ করা হয়ে ওঠেনি তাঁর। এবার নিজেই সোশ্যাল মিডিয়ায় লিখে ফেললেন তাঁর ইচ্ছের কথা।

অনিন্দ্যর মন্তব্য, “‘বেলাশুরু’ বা অন্য কোনও সিনেমায় আমার অভিনয় দেখে যদি কোনও সহৃদয় পরিচালক আমাকে ওটিটির জন্য ভাবেন, তাহলে খুব খুশি হব। অডিশনও দেব।” অভিনেতার আক্ষেপ, “ওটিটিতে কাজ করতে চাই। কিন্তু আমার কেউ ভাবেই না। আমারও তো ইচ্ছে করে বাকিদের মতো ওয়েব সিরিজ করতে। অগত্যা তাই ফেসবুকেই লিখলাম। যদি কোনও পরিচালকের চোখে পড়ে যায়। কাজ চাইতে আমার লজ্জা নেই। আর অত বড় শিল্পীও আমি হয়ে যাইনি।” অনিন্দ্যর এমন পোস্টে পরিচালক রাজর্ষি দে জানিয়েছেন, তাঁর এরকম ভাবনা রয়েছে। শেষে অভিনেতা এও উল্লেখ্য করেন যে, “দেখি আমার ভাগ্য খোলে কিনা।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anindya chatterjee wants to work in web series