বড় খবর

বিরসার সাইকোলজিক্যাল থ্রিলার ছবিতে অনির্বাণ ভট্টাচার্য

চিত্রনাট্যে রহস্য-রোমাঞ্চের ছোঁয়া। গল্পটা কীরকম? জানুন বিশদে।

‘ড্রাক্যুলা স্যর’-এর পর ফের এসভিএফ প্রযোজনা সংস্থার ব্যানারে কাজ করতে চলেছেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। ছবির নাম ‘সাইকো’। পরিচালনা করছেন বিরসা দাশগুপ্ত (Birsa Dasgupta)। অর্থাৎ ‘বিবাহ অভিযান’-এর পর আবার বিরসার সঙ্গে জুটি বাঁধছেন তিনি। সিনেমার নামেই গল্পের ইঙ্গিত মিলল। এই ছবি সাইকোলজিক্যাল থ্রিলার।

গল্পটা কীরকম? পরিচালকের কথায়, পরিকল্পনা করে একটা শহরের বেশ কিছু পুলিশকে অপহরণ করা হয়। তার দিন কয়েক পরই অপহূত সেই পুলিশদের মৃতদেহ উদ্ধার হয় শহরের বিভিন্ন প্রান্ত থেকে। আর অপহৃত ব্যক্তিদের বয়সটাও প্রায় সবার একই। অর্থাৎ যে এই কিডন্যাপিং চক্রান্তের মূল কাণ্ডারী, সে একটি নির্দিষ্ট বয়সকেই টার্গেট করেছে। আর শহরের চারদিক থেকে যখন এমন একের পর এক ঘটনার খবর প্রকাশ্যে আসছে, ঠিক তখনই পুলিশি দপ্তরে এক ব্যক্তি নিযুক্ত হন। যার নাম কিংশুক। যে কিনা আগে সাইকোলজি বিভাগের ছাত্র ছিল। এবং আদতেই বহুদিন ধরে অপরাধীদের মনস্তত্ত্ব নিয়ে গবেষণা করছে। সে কি এই ধারাবাহিক রহস্যমৃত্যুর কিণারা করতে পারবে? এমনভাবেই এগোয় ছবির গল্প। পুলিশ অফিসার কিংশুকের চরিত্রেই দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে।

শুটিং শুরু হচ্ছে ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকে। রবিবারই ছবির ঘোষণা করা হল প্রযোজনা সংস্থার তরফে। কলকাতার পাশাপাশি শুটিং হবে উত্তরবঙ্গেও। অনির্বাণ ভট্টাচার্য ছাড়াও সিনেমায় অভিনয় করছেন পায়েল দে, চান্দ্রেয়ী ঘোষ, অনির্বাণ চক্রবর্তীর মতো অভিনেতারা। ক্যামেরার নেপথ্যে রয়েছেন শুভঙ্কর ভড়। ভিনভাষীর এক ছবির গল্প থেকে অনুপ্রাণিত হলেও বিরসা নিজের মতো করেই চিত্রনাট্য সাজিয়েছেন। ‘সাইকো’র শুটিং শেষ করে বিরসা দাশগুপ্ত একটি ওয়েব সিরিজের কাজ শুরু করবেন। এরপর হাত দেবেন হিন্দি ছবির কাজে।

নতুন কাজ শুরুর পথে..

A film by Birsa Dasgupta

#Psycho SVF

Posted by Anirban Bhattacharya on Sunday, January 31, 2021

Web Title: Anirban bhattacharya in birsa dasguptas upcoming psychological thriller

Next Story
সিনেমার পর এবার ওয়েব সিরিজেও সেন্সরশিপ! নয়া আইন এনে লাগাম টানছে কেন্দ্র
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com