কার্তিকের ভুল বাংলা উচ্চারণ দেখে রেগে আগুন অনির্বাণ, চরম কটাক্ষ বলিউড অভিনেতাকে

অনির্বাণের এই বক্তব্যের পর দর্শকদের প্রতিক্রিয়া ঠিক কেমন?

kartik aryan- anirban bhattacharya- bollywood, bhul bhulaiya2
কার্তিককে কটাক্ষ অনির্বাণের

বাংলা বলতে গিয়েই ভুল উচ্চারণ বলি অভিনেতার। আর সেই কারণেই রেগে আগুন বাংলার খোকা অর্থাৎ অনির্বাণ ভট্টাচার্য ( Anirban Bhattacharya )। যথারীতি শব্দবানে বিঁধলেন তিনি। কী এমন হল যে ক্ষোভে ফেটে পড়লেন অভিনেতা?

কার্তিক আরিয়ানের ( Kartik Aryan ) নতুন ছবি ভুল ভুলাইয়া – ২ এরমধ্যেই প্রায় ২৩০ কোটির ব্যবসা করে ফেলেছে। তথাকথিত চলতি সময়ে হিন্দি ছবিতে এতটা সাফল্য অনেক বিগ স্টারার বলিউড প্রোজেক্টও করতে পারেনি। এদিকে তার এই সাফল্যে উচ্ছ্বসিত হয়েই এক্কেবারে নতুন এবং স্পেশ্যাল এডিশন গাড়ি উপহার দিয়ে ফেলেছেন প্রযোজক ভূষণ কুমার। তবে এর সঙ্গে অনির্বাণের সম্পর্ক আসলে কী? ভুল ভুলাইয়া-২ ( Bhool Bhulaiya -2 ) ছবিতে বিভিন্ন সময়ে কার্তিককে বাংলা বলতে শোনা গিয়েছে। আর তাতেই হিন্দির হালকা আভাস পেতেই ক্ষেপে গিয়েছেন অনির্বাণ। সোজা সাপটা টুইটারে কার্তিকের উদ্দেশ্যে তিনি লেখেন, আগামীকালকে বাংলায় ‘কল’ বলে না, বলা হয় ‘কাল’! আর তোমার নতুন গাড়ি / চাইনিজ ফুড টেবিলের জন্য অনেক শুভেচ্ছা।

আরও পড়ুন [ ‘আমি পার্সেল নই..’, পিতৃতন্ত্রের মুখে ঝামা ঘষে দিলেন ‘অন্তঃসত্ত্বা’ আলিয়া ]

অনির্বাণ যে কার্তিকের সোশ্যাল মিডিয়ায় কড়া নজর রাখেন তার প্রমাণ সহজেই মিলেছে। কিন্তু অবাঙালি অভিনেতার মুখেও সঠিক বাংলা উচ্চারণ না শুনেই যেন তিনি বিরক্ত। অনির্বাণ নিজেও নিজের অভিনয় এবং সংলাপের প্রতি যথেষ্ট নজর রাখতে ভালবাসেন। তথাকথিত সামাজিক জীবনে একটু অন্যরকম ভাবেই বাঁচতে পছন্দ করেন। আর জাতীয় স্তরে বাংলা ভাষার সঠিক প্রয়োগ না হওয়াতেই এই মন্তব্য করে বসেছেন তিনি।

এদিকে অনির্বাণের এই মন্তব্য নজর আসতেই বেজায় চটেছেন দর্শকরা। অনির্বাণ কী তবে জ্বলছেন? কেউ কেউ এমনও বললেন, আপনি তো মশাই অন্যদের মতই আচরণ করছেন। আবার কেউ বললেন, অনির্বাণ দা আপনার থেকে এটা আশা করা যায় না। একজন অবাঙালি অভিনেতার তরফে বাংলা উচ্চারণে এটুকু ভুল হতেই পারে। আবার কেউ কেউ তাঁর হিন্দি তুলেও কটাক্ষ করলেন। আপনি ১০০% শুদ্ধ হিন্দি বলতে পারেন? নেটদুনিয়ার চরম রোষে অভিনেতা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anirban bhattacharya snubbing kartik aryan for spell bengali word incorrect

Next Story
‘আমি পার্সেল নই..’, পিতৃতন্ত্রের মুখে ঝামা ঘষে দিলেন ‘অন্তঃসত্ত্বা’ আলিয়া