scorecardresearch

বড় খবর

‘মুখোশ’-এর আড়ালে খুনি! রহস্যের সন্ধানে অনির্বাণ, প্রকাশ্যে রোমাঞ্চকর টিজার

ভেড়ার মুখোশের আড়ালে এক ব্যক্তি একের পর এক খুন করে চলেছে। রহস্য উদঘাটনে অনির্বাণ। দেখুন টিজার।

‘মুখোশ’-এর আড়ালে খুনি! রহস্যের সন্ধানে অনির্বাণ, প্রকাশ্যে রোমাঞ্চকর টিজার
‘মুখোশ’-এর আড়ালে খুনী! রহস্যের সন্ধানে অনির্বাণ ভট্টাচার্য

সত্যান্বেষীর ভূমিকায় আগেই দর্শকদের নজর কেড়েছেন। তবে এবার আর ব্যোমকেশ নয়, বরং কনসাল্টিং ক্রিমিনোলজিস্টের ভূমিকায় পর্দায় অবতরণ করবেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। একের পর এক খুনের ঘটনায় মুখোশের আড়ালে থাকা রহস্যময় ব্যক্তিকে খুঁজে বের করবেন। নেপথ্যে পরিচালক বিরসা দাশগুপ্ত (Birsa Dasgupta)।

সিনেমার নাম- ‘মুখোশ’ (Mukhosh)। ভেড়ার মুখোশের আড়ালে থাকা এক ব্যক্তি শহরে একের পর এক খুন করে চলেছে। আর সেই চাঞ্চল্যকর পরিস্থিতি নিয়েই ঘুম উড়ে গিয়েছে গোটা পুলিশ প্রশাসনের। কারণ, সেই ধূর্ত খুনির টিকির নাগাল পেতে বেগ পেতে হচ্ছে তাঁদের। এমতাবস্থাতেই ডাক পড়ে একজন খ্যাতনামা কনসাল্টিং ক্রিমিনোলজিস্টের। যিনি কিনা প্রতিটা খুনের প্যাটার্ন দেখে রহস্য উদঘাটন করবেন। সেই তদন্তকারীর ভূমিকাতেই দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে।

সদ্য মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার। সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার ছবি। রহস্য-রোমাঞ্চে ভরপুর। যেখানে খুনের কিণারা করার পাশাপাশি উঠে আসবে জটিল মনস্তত্ত্বও। সংলাপও ক্ষুরধার। টিজারে মিলল তার ইঙ্গিত। উল্লেখ্য, অনির্বাণ ভট্টাচার্য ছাড়াও ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে চান্দ্রেয়ী ঘোষ (Chandreyee Ghosh), কৌশিক সেন (Kaushik Sen), অনির্বাণ চক্রবর্তী ও পায়েল দে-কে। চান্দ্রেয়ী রয়েছেন পুলিশ অফিসারের চরিত্রে ও অনির্বাণ চক্রবর্তীকে দেখা যাবে তাঁর সহকারীর ভূমিকায়। সিনেম্যাটোগ্রাফির দায়িত্বে শুভঙ্কর ভড়। প্রযোজনায় এসভিএফ।

[আরও পড়ুন: ‘রতনে রতন চেনে’! একসঙ্গে নুসরত-শ্রাবন্তী-তনুশ্রীকে পার্টি করতে দেখে ‘কটাক্ষ’ নেটদুনিয়ায়]

প্রসঙ্গত, মে মাসেই এই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কোপে তা পিছিয়ে যায়। বদল হয়েছে সিনেমার নামেও। আগে বিরসা-অনির্বাণের ছবির নাম ছিল ‘সাইকো’। তবে মুক্তির আগে নাম বদলে রাখা হল ‘মুখোশ’। প্রেক্ষাগৃহে আসছে ১৩ আগস্ট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anirban bhattacharyas upcoming thriller mukhosh teaser released