বড় খবর

মা হলেন অভিনেত্রী অনিতা হাসনন্দানি, শুভেচ্ছাবার্তার বন্যা টেলি তারকাদের

অনিতার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই তাঁর অনুরাগীদের শুভেচ্ছাবার্তার বন্যা বয়ে যায় সোশ্যাল দুনিয়ায়।

Anita

খুশির খবর অনিতা হাসনন্দানির (Anita Hassanandani) পরিবারে। সদ্য মা হয়েছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। সংসারে খুদে সদস্য আসার খুশিতে ডগমগ অনিতার স্বামী রোহিত রেড্ডিও। ৯ ফেব্রুয়ারি অনিতার কোল আলো করে জন্ম নেয় এক পুত্রসন্তান। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই খবর শেয়ার করেন অনিতার স্বামী রোহিতই। সদ্যেজাতকে দেখতে হাসপাতালে পৌঁছে যান একতা কাপুরও।

গর্ভাবস্থায় স্ত্রী অনিতার সঙ্গে একটি আদুরে ছবি শেয়ার করে রোহিত পুত্রসন্তানের কথা জানান। ওই ছবির সঙ্গে ক্যাপশনও জুড়ে দেন ‘ওহ বয়’ লিখে। অনিতার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই তাঁর অনুরাগীদের শুভেচ্ছাবার্তার বন্যা বয়ে যায় সোশ্যাল দুনিয়ায়। বাদ যাননি সহকর্মী টেলি-তারকারাও। করণবীর ভোরা থেকে শুরু করে একতা কাপুর, রণবিজয় সিং, অঙ্কিতা ভর্গব, অঙ্কিতা লোখন্ডে, বাণী জে’র মতো টেলিভিশন তারকারা অনিতা হাসনন্দানি এবং তাঁর স্বামী রোহিত রেড্ডিকে শুভেচ্ছা জানান।

প্রসঙ্গত, বালাজি টেলিফিল্মসের ঘরের মেয়ে অনিতা। বালাজি টেলিফিল্মসের হাত ধরে ‘কভি সওতন কভি সহেলি’, ‘ক্যা হাদশা ক্যা হকিকত’, ‘কোয়ি আপনা সা’, ‘লাবণ্য’ কিংবা হালফিলের ‘নাগিন’, একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে দেখা যায় অনিতাকে। একতা কাপুরের প্রযোজনা সংস্থার অন্যতম ‘নায়িকা’ও বলা হয় তাঁকে। কাজেই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পরপরই একতা কাপুরের তরফে ‘বেবি শাওয়ার’ পার্টির আয়োজন করা হয়েছিল। যেখানে করিশ্মা তান্না-সহ একাধিক জনপ্রিয় টেলি তারকাকে দেখা গিয়েছিল।

Web Title: Anita hassanandani rohit reddy blessed with a baby boy

Next Story
বন্ধ হচ্ছে ‘সৌদামিনীর সংসার’, ‘ক্ষুব্ধ’ ধারাবাহিকের টিম! পরিবর্তে আসছে নয়া সিরিয়ালSoudaminir Sangsar
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com