ভোটে হেরেও ময়দানে! সোনারপুরে গৃহবন্দি দলীয় কর্মীদের বাড়িতে খাবার পৌঁছে দিলেন অঞ্জনা বসু

নির্বাচনী হারের পরও অভিনেত্রীর ‘জননেত্রী স্পিরিট’ বিন্দুমাত্র দমেনি।

anjana basu

ভোটে হারলে ময়দানে আর টিকিটিও পাওয়া যাবে না! তারকা প্রার্থীদের ক্ষেত্রে হয়তো অনেকেই এমন মন্তব্য করেছিলেন। বিরোধী শিবির পক্ষের তরফে এই একই খোঁটা শুনতে হয়েছিল অঞ্জনা বসুকেও (Anjana Basu)। যিনি কিনা সোনারপুর (Sonarpur) দক্ষিণ বিধানসভা কেন্দ্র থেকে একুশে (West Bengal Assembly Election 2021) বিজেপির হয়ে ভোটে লড়েছিলেন। কিন্তু পরাজিত হয়েছেন তৃণমূলপ্রার্থী লাভলি মৈত্রর কাছে। তবে নির্বাচনী হারের পরও কিন্তু অভিনেত্রীর জননেত্রী স্পিরিট বিন্দুমাত্র দমেনি। বরং, কঠিন সময়ে তিনি সোনারপুরের বিজেপি (BJP) কর্মী-সমর্থকদের পাশে দাঁড়িয়েছেন। গৃহবন্দীদের হাতে তুলে দিচ্ছেন খাবার।

কথা দিয়েছিলেন, যে কোনও প্রয়োজনে যোগাযোগ করলেই সাহায্য পাওয়া যাবে। সেকথা রেখেছেন। ভোটে হারলেও প্রতিপক্ষ তথা ইন্ডাস্ট্রির সতীর্থ লাভলি মৈত্রকে (Lovely Maitra) শুভেচ্ছা জানিয়ে বলেছিলেন, সোনারপুর দক্ষিণের উন্নয়নের জন্য কোনও প্রয়োজন পড়লেই, তাঁর সঙ্গে যোগাযোগ করতে। তিনি যথাসাধ্য সাহায্য করবেন। সেই প্রতিশ্রুতি বিফলে যায়নি।

রাজ্যে ভোট পরবর্তী হিংসার (Post Poll Violence) প্রভাব পড়েছে সোনারপুরেও। গেরুয়া শিবিরের বহু কর্মী-সমর্থকরা ঘরছাড়া। তাঁদের কাজ করতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ। ভাঙচুর করা হয়েছে কারও বাড়িও। এমতাবস্থায় বিজেপির কোনও নেতা-ই নাকি তাঁদের সঙ্গে যোগাযোগ করেননি বলে জানিয়েছেন তাঁরা। অতঃপর দলীয় কর্মীরা ঘরেই বন্দি রয়েছেন বলে জানা গিয়েছে। সেই খবর অঞ্জনা বসুর কানে পৌঁছতেই এগিয়ে এলেন তিনি। খাদ্য তথা অত্যবশকীয় সামগ্রী তুলে দিলেন দলীয় কর্মীদের হাতে। পাশাপাশি আশ্বাসও দিলেন যে, তাঁরা একা নন, দল আছে তাঁদের পাশে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anjana basu extends helps to bjp workers of sonarpur

Next Story
‘অভিনব উদ্যোগ’ অনীকের, কোভিড রোগীদের বাড়িতে ‘বিনামূল্যে’ পুষ্টিকর খাবার পৌঁছে দেবেন গায়ক