scorecardresearch

বড় খবর

বিয়ের আগে মহারাষ্ট্রের গভর্নরকে আমন্ত্রণ জানিয়ে এলেন অঙ্কিতা, সঙ্গে ‘হবু বর’ও

বিবাহ প্রস্তুতি তুঙ্গে, খামতি নেই অতিথি নিমন্ত্রণেও

বিয়ের নিমন্ত্রণ সারলেন রাজভবনে

প্রেমিক ভিকি জৈন ( Viki Jain ) এর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখণ্ডে ( Ankita Lokhande )। সেই নিয়ে তোড়জোড় একেবারেই তুঙ্গে। বিয়ের বেশ কিছু নিয়মও সম্পন্ন করেছেন দুজনে। ধীরে ধীরে নিমন্ত্রণ পর্ব সারতে ব্যস্ত দুজনেই। এমনিই সোমবার সকালে বিয়ের কার্ড নিয়েই পৌঁছে গেলেন মহারাষ্ট্র গভর্নরের কার্যালয়ে। 

রাজ্যের দায়ভার সামলানোর কারণে অনেকের সঙ্গেই মহারাষ্ট্র রাজ্যপাল ভগৎ সিং কষ্যারির সম্পর্ক বেজায় ভাল। এবার নিজেদের বিয়ের নিমন্ত্রণ পত্র নিয়েই রাজভবনে উপস্থিত ছিলেন ভিকি এবং অঙ্কিতা। সঙ্গেই ছবি শেয়ার করে তিনি ক্যাপশনে লেখেন, আমি অত্যন্ত সৌভাগ্য বোধ করছি রাজ্যপালের সঙ্গে দেখা করতে পেরে। তার হাজার ব্যস্ততা থাকার পরেও তিনি যে সময় বের করেছেন সেই প্রসঙ্গেও ধন্যবাদ জানাই। 

সুশান্তের পরবর্তীতে ভালবাসা থেকে একেবারেই বিশ্বাস উঠে গেছিল অঙ্কিতার। অনেকদিনের বিরতির পর ভিকির সঙ্গে নতুন সম্পর্ক শুরু করেছিলেন। গত বছর প্রাক্তন সুশান্তের মৃত্যুর পর যথেষ্ট মানসিক ভাবে ভেঙে পড়েন তার পরিবারের পাশে থাকার আস্থা দিয়েছিলেন। এবার নতুন জীবন শুরু করার পালা, তাই অনুরাগীদের থেকেও শুভেচ্ছা প্রার্থনা করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ankita and viki invited the maharastra governor for their wedding