বড় খবর

দিওয়ালি পার্টিতে প্রেমের জোয়ারে ভাসলেন অঙ্কিতা-ভিকি, যুগলের চুমুর ভিডিও ভাইরাল

দীপাবলির পার্টিতেই প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অভিনেত্রী

ভালবাসার মুহূর্তে আবদ্ধ দুজনে

পবিত্র রিস্তা খ্যাত অভিনেত্রী অঙ্কিতা লোখান্ড এবং তাঁর প্রেমিক ভিকি জৈন মাঝে মধ্যেই থাকেন হিটলিস্টে। নয়তো দুজনের ছবি অথবা ডিজিটাল প্রেমপত্র অঙ্কিতার ফ্যানদের সবসময়ই মুগ্ধ করে। আর এবারও তার ব্যাতিক্রম নয়। দুজনের ঘনিষ্ট মুহূর্তকে ফ্রেমবন্দি দেখে বেজায় খুশি তারা। 

পড়নে লাল শাড়ি, খোলা চুলে অসম্ভব সুন্দর লাগছিল অঙ্কিতাকে। দীপাবলি উপলক্ষেই একটি পার্টিতে তাদের দুজনকেই নাচ করতে দেখা যায়। প্রেমিকের বুকে মাথা রেখেই ভালবাসার মুহূর্ত উপভোগ করছিলেন তিনি, কয়েক সেকেন্ড পরেই সকলকে অবাক করে দিয়ে গাঢ় চুম্বনে আবদ্ধ হন ভিকি এবং অঙ্কিতা। নিজের ইনস্টাগ্রামেই ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী, জুড়েছেন প্রেমিকের নাম। 

ভিকির সঙ্গে প্রেমের বিষয়ে অঙ্কিতার একেবারেই কোনও রাখঢাক নেই। নানান সময় ভিডিও শেয়ার করেই মনের অভিব্যাক্তি বর্ণনা করে সে। সবসময় পাশে থাকার জন্য, অগাধ ভালবাসার জন্য বহুবার ধন্যবাদ জ্ঞাপন অবধি করেছেন। বিশ্বের সেরা প্রেমিক ভিকি – এমনটাই মনে করেন অঙ্কিতা।

 প্রসঙ্গত, অঙ্কিতা আগে জানিয়েছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্ক ভাঙার পর নিজের মনোবল হারিয়ে ফেলেন তিনি। তবে ফের নতুন করে প্রেমের সাগরে হাবুডুবু খাচ্ছেন এই নিয়ে সন্দেহ নেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ankita lokhande and boyfriend viki jain shared a passionate kiss at the diwali party

Next Story
ইদে এবার জবরদস্ত লুকে সল্লুভাই !‘রেস ৩’ ছবিতে সলমন খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com