scorecardresearch

বড় খবর

সুশান্তের মৃত্যু কীভাবে নাড়িয়ে দিয়েছিল সম্পর্ককে? মুখ খুললেন ভিকি-অঙ্কিতা

‘জীবনের খারাপ সময়ে ওকে পাশে পেয়েছি’, কীভাবে শুরু হয়েছিল ভিকি অঙ্কিতার প্রেম? জানালেন নিজেরাই।

সুশান্তের মৃত্যু কীভাবে নাড়িয়ে দিয়েছিল সম্পর্ককে? মুখ খুললেন ভিকি-অঙ্কিতা
ভিকি জৈন – অঙ্কিতা লোখান্ড

অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে ( Ankita Lokhande ) এবং তার সঙ্গী ভিকি জৈন ( Vicky Jain ) থাকছেন স্টার প্লাসের নতুন শো স্মার্ট জোড়ি তে। ২১ এর ডিসেম্বরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। তবে সম্পর্কের শুরু কীভাবে? ভালবাসার আঁচই বা কীভাবে পেয়েছিলেন – এই গল্প অনেকের কাছেই অধরা…তবে তারকা দম্পতি নিজেরাই জানিয়েছেন প্রেমের অতীত এবং বর্তমান প্রসঙ্গে। ২০১৩ সালে প্রথম দেখা হয় তাদের, দুজনেই দুজনকে চিনতেন তবে বন্ধুত্ব ছিল না একেবারেই। অঙ্কিতা বলেন জীবনের সবথেকে খারাপ পর্যায়ে ভিকিকে ফোন করেছিলেন, আর সেখানেই শুরু নতুন সম্পর্কের। 

অঙ্কিতা বলেন, “এই মানুষটিকে আমার সবকিছুই বলা চাই, নাহলে শান্তি হয়না। একদিন, জানিনা কেন ওকে ফোন করেছিলাম, আমার শুধু ওকে প্রয়োজন ছিল আর সেটাই শুরু। তারপর বছর তিনেকের প্রেম, এখন আমরা দুজন দুজনকে সবথেকে ভাল বুঝি। সব পুরুষ মানুষরা কঠিন সময়ে প্রেমিকা কিংবা স্ত্রীর সঙ্গে দাঁড়িয়ে থাকতে পারে না… কিন্তু ভিকির মধ্যে সেই সহনশক্তি, সেই ক্ষমতা দুইই ছিল।” প্রসঙ্গেই ভিকি সুশান্তের মৃত্যুর সময়টিকে ইঙ্গিত করেন। নাম উল্লেখ না করেই বলেন, “সেই সময় আমাদের সম্পর্ক এক কঠিন পথের মধ্যে দিয়ে যাচ্ছিল। এমন এক অপ্রীতিকর ঘটনা, যা হঠাৎ করে সবকিছু বদলে দিল – সকলেই স্তম্ভিত হয়ে গিয়েছিল। কেউ প্রস্তুতিই ছিল না এমন কোনও ঘটনার জন্য….”

এরপরেই অঙ্কিতা জানান কীভাবে ভিকি সেইসময় সাংঘাতিক ভাবে তার পাশে ছিলেন… হাজারো প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন অঙ্কিতা, অনেকেই ভুল তথ্য পেশ করেছিল, পুরনো সম্পর্কের রেশ টেনেই যা নয় তাই মন্তব্য করেছিলেন, উত্তর না দিলেও নিজের মত করে ধারণা তৈরি করে নিয়েছিলেন- তারপরেও এক মুহূর্তের জন্য ভিকি বিরক্ত হননি, বরং পাশে দাঁড়িয়ে ছিলেন সবসময়ের মত। তবে পরবর্তী সময়ে অঙ্কিতা যেভাবে পরিস্থিতি সামাল দিয়েছিলেন তাতে ভিকির গর্ব হয়…. এদিকে অঙ্কিতার বক্তব্য, ভিকি কে নিজের জীবনে পেয়ে ভীষণ খুশি তিনি। 

সুশান্তের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের পরেও ভেঙে পড়েছিলেন অঙ্কিতা, একসময় নিজেকে গুটিয়ে নিয়েছিলেন সবকিছুর থেকে। তবে ভিকি জীবনে আসার পরেই বদলেছে অনেক কিছু… আবার নতুন করে বাঁচতে শিখেছেন, অঙ্কিতা বললেন, “এমনভাবে আমাকে এর আগে কেউ ভালবাসেনি”। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ankita lokhande spoken about her life with vicky jain