scorecardresearch

বড় খবর

স্বপ্নের দেশে হনিমুনে অঙ্কিতা, রইল ভিডিও

জানুয়ারি মাসের শেষে বিয়ে করেছেন অভিনেত্রী অঙ্কিতা মজুমদার। কিন্তু হনিমুনটা ছিল বাকি। স্বামী সৌমিত্র পালের সঙ্গে সদ্য় পাড়ি দিয়েছেন তাঁর স্বপ্নের দেশে।

স্বপ্নের দেশে হনিমুনে অঙ্কিতা, রইল ভিডিও
অঙ্কিতা মজুমদার ও সৌমিত্র পাল। ছবি সৌজন্য : অঙ্কিতা

অঙ্কিতা মজুমদারের বিয়েটা ছিল টেলি ও টলিপাড়ার একটি চর্চার বিষয়। প্রায় সপ্তাহব্যাপী ড্রিম ওয়েডিংয়ের পরিকল্পনা করেছিলেন অভিনেত্রী। তবে বিয়েটা হয়েছে খাঁটি বাঙালি মতে। কোনও মেহেন্দি-সঙ্গীত নেই, পুরোপুরি বাঙালি-আচার মেনেই বিয়ে। আর ভোজের আয়োজন ছিল দেখার মতো। সে সব সেরে, বেশ কিছুটা সময় নতুন পরিবারের সঙ্গে কাটিয়ে, সম্প্রতি সুইজারল্যান্ডে হনিমুনে গিয়েছেন অভিনেত্রী।

গত ৪ এপ্রিল সৌমিত্র ও অঙ্কিতা পাড়ি দেন স্বপ্নের দেশে। নিঃসন্দেহে সুইজারল্যান্ড পৃথিবীর সবচেয়ে প্রিয় হনিমুন ডেস্টিনেশনগুলির মধ্যে একটি। শুধু হনিমুন কেন, এমন একটা ছবির মতো দেশে সব সময়েই বেড়াতে যেতে ভাল লাগে। কোটি কোটি মানুষের ড্রিম ডেস্টিনেশন এই দেশ। আর সেই স্বপ্নের দেশে পা রাখার স্বপ্ন ছিল অঙ্কিতারও। স্বামী সৌমিত্র পাল সেই স্বপ্ন পূরণ করলেন।

আরও পড়ুন বাংলা ছবির গর্ব মধুরা, এবার পাড়ি ‘কান’-এ

সফটওয়্যার অন্ত্রপ্রনর সৌমিত্র ও অভিনেত্রী অঙ্কিতার বিয়েটা দেখেশুনে হলেও দুজনের মধ্যে বন্ডিংটা যে খুবই সুন্দর, সেটা তাঁদের বিয়ের দিন থেকেই বোঝা গিয়েছিল। ”সৌমিত্র খুব কেয়ারিং, অসম্ভব ভাল ও খুব পজিটিভ একজন মানুষ,” বিয়ের সময়েই জানিয়েছিলেন অঙ্কিতা। অভিনেত্রী নিজেও খুবই শান্ত স্বভাবের বলেই পরিচিত বিনোদন জগতে। আর সুইজারল্যান্ডের প্রকৃতির শান্ত, সমাহিত রূপ এমন ব্যক্তিত্বদের যে আকর্ষণ করবে, সেটা খুবই স্বাভাবিক।

Ankita Majumder and Soumitra Paul
অঙ্কিতা মজুমদার ও সৌমিত্র পাল

সৌমিত্র-অঙ্কিতা গিয়েছেন সুইজারল্যান্ডের এনগাডিন উপত্যকার স্কি রিসর্ট সেন্ট মরিটজ-এ। সেখানকার করভাশ স্কি ট্রেইলে গিয়ে অভিভূত অভিনেত্রী। দুবার শীতের অলিম্পিক্স হোস্ট করেছে এই অঞ্চলটি। বেশ কয়েকটি ফ্রোজেন লেক রয়েছে যেখানে নিয়মিত আইস পোলো, আইস ক্রিকেট এমনকী হর্স রেসিং ইভেন্টও হয়। করভাশ স্কি ট্রেইলটিতে রয়েছে ১২০ কিলোমিটার প্রিপেয়ার্ড স্লোপস, ২৩টি রান এবং ১৪টি লিফট।

Ankita Majumder in Corvatsch
সুইজারল্যান্ডের করভাশ। ছবি: অঙ্কিতার ফেসবুক প্রোফাইল থেকে।

তবে স্কিয়িং করতে গেলে অবশ্যই ভাল মতো প্রশিক্ষণ নিতে হবে। যাঁরা স্কিয়িং করেননি আগে, তাঁদের প্রশিক্ষণ দেওয়ারও ব্যবস্থা থাকে এই স্কিয়িং রিসর্টগুলিতে। ওখানে গেলে যে স্কিয়িং করতেই হবে, এমনটা নয়। বরফে ঢাকা পাহাড়ের মধ্যে দিয়ে হেঁটে যাওয়া বা হোটেলের ঘর থেকে চুপ করে প্রকৃতির দিকে চেয়ে থাকলেই মন ভরে যায়। অঙ্কিতা-সৌমিত্র যেমন মাঝেমধ্যেই বেরিয়ে পড়ছেন। প্রচুর ছবি তুলছেন, ভিডিওতে ধরে রাখছেন বিশেষ মুহূর্তগুলি।

তার মধ্যে বেশ কয়েকটি ভিডিও এবং ছবি শেয়ারও করছেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিও দেখতে ক্লিক করুন নীচের লিঙ্কে

ভিডিওতে দেখা যাচ্ছে, পাহাড়ি রাস্তায় হাঁটছেন অঙ্কিতা, যেখানে গড় তাপমাত্রা এখন হিমাঙ্কের চেয়ে ৫-৬ ডিগ্রি নীচে। —

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ankita majumder is on her honeymoon in switzerland