বড় খবর

নতুন ফ্ল্যাট কিনলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, অনুরাগীদের উচ্ছ্বাস, ‘এবার বিয়েটাও সেরে ফেলুন’

কবে সংসার পাতছেন টলিজুটি? অনুরাগীদের প্রশ্ন। কী বললেন, অঙ্কুশ?

ankush

দিন কয়েক আগেই শোনা গিয়েছে যে, অঙ্কুশ হাজরা (Ankush Hazra) আর ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) নাকি এবার বিয়েটা সেরেই ফেলতে চলেছেন। ঘনিষ্ঠমহলের কাছে অভিনেতা নিজেই জানিয়েছেন যে, ২০২১ সালের গোড়ার দিকেই দীর্ঘদিনের প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি। দিনক্ষণ অবশ্য জানাননি এখনও। তবে সূত্রের খবর, মার্চেই বিয়ের পিড়িতে বসছেন টলিউডের এই তারকাজুটি। এদিকে সাত পাকে বাঁধা পড়ার আগেই পরিবারে নতুন সদস্য এনে হাজির হয়েছেন জুটি! মানে গাড়ি কিনে ফেলেছেন। এবার সংসার পাতার জন্য নতুন ফ্ল্যাটও কিনে ফেললেন অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি।

নতুন আস্তানা গড়ার আনন্দ অনুরাগীদের সঙ্গে ভাগও করে নিয়েছেন অঙ্কুশ ইতিমধ্যে। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে রীতিমতো জ্বলজ্বল করছে সেই ফ্ল্যাটের দরজার ছবি। নেমপ্লেটে মোটা হরফে হবু দম্পতির নাম লেখা- অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন। আসন্ন সিনেমা ম্যাজিক-এর নাম ধার করেই অভিনব ক্যাপশন বেঁধেছেন অভিনেতা অঙ্কুশ। লিখেছেন, “কিছু জিনিস জীবনে সত্যিই ম্যাজিকের মতো মনে হয়। আপাতত অনুভূতিটা এইটুকুই থাক।” ভক্তদের জন্য যে আরও চমক অপেক্ষা করে রয়েছে, সেই ইঙ্গিতও এই পোস্টের মধ্য দিয়েই দিয়ে ফেলেছেন তিনি।

আর অভিনেতার ওই স্টেটাস চোখে পড়ার মাত্রই তাঁদের ভালবাসা জানান তৃণা সাহা, দর্শনা বণিক, ঋতাভরী চক্রবর্তী-সহ একাধিক অভিনেতা। বাদ যাচ্ছেন না অনুরাগীরাও। কবে সংসার পাতবেন? সেই প্রশ্নও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় উড়ে এসেছে তারকা জুটির দিকে। ওদিকে আবার সাংসদ-অভিনেতা দেব অঙ্কুশের টুইট রি-টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন। বলছেন, “ভাই, সুখবর! শুভেচ্ছা রইল।”

উল্লেখ্য, মার্চ মাসে বিয়ে করার কথা জানালেও কবে সেই শুভদিন, সেকথা জানাননি অভিনেতা। তাঁর কথায়, দুই পরিবার কথা বলেই বিয়ের দিন ঠিক করা হবে। আসলে, অঙ্কুশ এবং ঐন্দ্রিলা (Oindrila Sen) একই সঙ্গে জিমে যান। উপরন্তু, অভিনয়ের ওয়ার্কশপও থাকে দুজনের একসঙ্গে। পরের বছর চার চারটি ছবিও আসছে এই জুটির। তাই সবটা চিন্তাভাবনা করে তারকাজুটি ঠিক করে ফেলেছেন যে, খুব শিগগিরই তাঁরাও এবার সংসার পাতবেন। তাঁদের বন্ধুত্ব-প্রেমও নয় নয় করে দশটা বছর পার করে দিল। নভেম্বর মাসে বন্ধু অনির্বাণ ভট্টাচার্যকে শুভেচ্ছা জানাতে গিয়েই তিনি আসলে বিয়ের কথাটা ফাঁস করে ফেলেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Web Title: Ankush hazra oindrila sen is all set to move into their new address

Next Story
‘দিদি সুযোগ দিচ্ছেন, ভোট না দিলে কিন্তু বেইমানি হবে’, পুরুলিয়ার সভায় হুংকার শতাব্দীরSatabdi Roy
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com