বড় খবর

টলিউডে বিয়ের মরসুম, এবার সাত পাকে বাঁধা পড়ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

বিয়ে নিয়ে কী বলছেন অঙ্কুশ?

ankush

টলিউডে এখন পুরোদস্তুর বিয়ের মরসুম। দিন কয়েক আগেই সাত পাকে বাঁধা পড়েছেন অণির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। ওদিকে বিয়ের পিঁড়িতে বসার কথা ঘোষণা করে ফেলেছেন গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার। টেলিভিশনের তারকাজুটিরাও পিছিয়ে নেই। ফেব্রুয়ারিতে বিয়ে সারছেন নীল-তৃণা। আর এসবের মাঝেই বিয়ের ঘোষণা করে ফেললেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। আর বেশি দিন নেই, সানাই বাজল বলে!

প্রথমটায় মজাচ্ছলে অনির্বাণ-মধুরিমাকে বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়েই কথাটা সোশ্যাল মিডিয়ায় পেরে ফেলেন। তবে এরপর অঙ্কুশ নিজেই ঘনিষ্ঠমহলের কাছে স্বীকার করেন যে আগামী বছর অর্থাৎ ২০২১ সালের গোড়ার দিকেই দীর্ঘদিনের প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। আরেকটু খোলসা করে বললে, মার্চের মধ্যেই বিয়েটা সারছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। কিন্তু দিনক্ষণ? তা অবশ্য এখনও জানান অভিনেতা। তাঁর কথায়, দুই পরিবার কথা বলেই বিয়ের দিন ঠিক করা হবে।

আসলে, অঙ্কুশ এবং ঐন্দ্রিলা (Oindrila Sen) একই সঙ্গে জিমে যান। উপরন্তু, অভিনয়ের ওয়ার্কশপও থাকে দুজনের একসঙ্গে। পরের বছর চার চারটি ছবিও আসছে এই জুটির। তাই সবটা চিন্তাভাবনা করে তারকাজুটি ঠিক করে ফেলেছেন যে, খুব শিগগিরই তাঁরাও এবার সংসার পাতবেন। তাঁদের বন্ধুত্ব-প্রেমও নয় নয় করে দশটা বছর পার করে দিল।

বন্ধু অনির্বাণ ভট্টাচার্যকে শুভেচ্ছে জানাতে গিয়েই তিনি আসলে বিয়ের কথাটা ফাঁস করে ফেলেন। অনির্বাণ ও অঙ্কুশ দুজনে একসঙ্গে ‘বিবাহ অভিযান’ ছবিতে অভিনয় করেছিলেন। সেই সূত্র ধরেই শুভেচ্ছে জানিয়ে অঙ্কুশ টুইট করেন,”তোমাকে দেখে ঠিক করলাম আমিও সেরেই ফেলি। শিগগিরিই যোগ দিচ্ছি তোমার দলে। তোমার রিয়েল লাইফ মালতিকে নিয়ে সারাজীবন সুখে থেকো।” এই টুইটের পর বোধহয় আর কারও বুঝতে বাকি থাকে না যে, অঙ্কুশ-ঐন্দ্রিলার ক্ষেত্রেও এবার ‘শুভস্য শ্রীঘ্রম!’

Web Title: Ankush hazra and oindrila sen to get married next year

Next Story
ফের দুঃসংবাদ বলিউডে! প্রাণসংশয় ‘আশিকি’ খ্যাত অভিনেতা রাহুল রয়েরRahul Roy
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com