scorecardresearch

বড় খবর

দেখার মত নাচ! জন্মদিনে বাবা প্রসেনজিৎ নন, কার সঙ্গে কোমর দোলালেন ছেলে মিশুক?

জন্মদিনে নেচে কুঁদে অস্থির বুম্বা-পুত্র

দেখার মত নাচ! জন্মদিনে বাবা প্রসেনজিৎ নন, কার সঙ্গে কোমর দোলালেন ছেলে মিশুক?
মিশুকের জন্মদিনে ফাটাফাটি নাচ

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর ছেলের জন্মদিন বলে কথা, টলিপাড়ায় হইচই হবে না এও আবার হয়? একেবারেই নয়! কিন্তু মিশুকের জন্মদিন উপলক্ষে  সক্রিয় ভূমিকায় দেখা গেল আরেক টলি তারকাকে। তিনি আর কেউ নন অঙ্কুশ।

মিশুকের জন্মদিনে একাই স্টেজ কাঁপালেন অঙ্কুশ। নেচে ফাটিয়ে দিলেন অভিনেতা। তথাকথিত সেলেব আচরণ কোনওদিনই অঙ্কুশের মধ্যে নেই। ভীষণ সাধারণ ভাবে মিশে যান সকলের সঙ্গে। এদিনও অঙ্কুশ একেবারেই তাই করলেন। তখন জমে উঠেছে মিশুকের জন্মদিনের পার্টি। আর, অঙ্কুশ রয়েছেন কিন্তু নাচ হবে না? সে একেবারেই হওয়ার নয়। নিজের গানেই কাঁপিয়ে দিলেন অঙ্কুশ। সঙ্গ দিলেন ঐন্দ্রিলা এবং মিশুক।

অঙ্কুশের অন্যতম প্রিয় গান ভোলে বাবা, এই গানেই তিনজনে নেচে মাত করলেন। শুধু যে নাচলেন তাই নয়, বরং মিশুককে নাচ শিখিয়ে পর্যন্ত দিলেন অঙ্কুশ। আর দাদার মত অঙ্কুশকে স্টেপ বাই স্টেপ ফলো করেন বুম্বা পুত্র। এই ভিডিও শেয়ার করেছেন অঙ্কুশ নিজেই। ক্যাপশনে লিখলেন, “বার্থডে বয়ের জন্মদিনে নাচের মুহূর্ত”। নাচ শেষে অঙ্কুশকে জড়িয়ে ধরলেন মিশুক, কুশল বিনিময় করলেন।

এদিকে, এই ভিডিও নজরে আসতেই আনন্দে আত্মহারা অনুরাগীরা। বহুদিন পর এই গানে অঙ্কুশকে নাচতে দেখেছেন তাঁরা। অভিনেতার এই বন্ধুত্বপূর্ন আচরণকে প্রশংসায় ভরালেন সকলে। কেউ কেউ মিশুকের উদ্দেশ্যে এমনও বললেন, বাবার থেকে অভিনয় শেখো আর অঙ্কুশদার থেকে নাচ। আগামীদিনে বুম্বা পুত্র তৃষানজিতকে আদৌ হিরো হিসেবে দেখা যাবে কিনা সেই নিয়ে কৌতূহলের শেষ নেই। তবে, মিশুক যে নাচতে বেজায় ভালবাসেন তাঁর প্রমাণ আজও পাওয়া গেল।

উল্লেখ্য, এর আগেও বাবার সিনেমার গানে নেচে সকলের ভালবাসা কুড়িয়েছিলেন তিনি। এবার অঙ্কুশের সঙ্গে পা মিলিয়েছেন। প্রশ্ন একটাই, নিজের সিনেমার গানে কবে নাচবেন?

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ankush hazra and trishanjit dance move at his birthday