বড় খবর

একগ্লাস সরবতের দাম ১০০০ টাকা, ‘চক্ষু ছানাবড়া’ অঙ্কুশের!

বলছেন, “সরবতের মধ্যে লুকোনো হিরে খুঁজছি!”

ankush

চুমুকেই একশো! আর একগ্লাস হাজার টাকা। এই সরবত কি হিরের টুকরো দিয়ে তৈরি? মাথা চুলকেও উত্তর খুঁজে বের করতে পারলেন না অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। অতঃপর দেশের বাইরে গিয়ে সরবতের গ্লাসে চুমুক দিয়ে বিল মেটানোর সময়ই মাকে মনে পড়েছে অভিনেতার। কী কাণ্ড!

প্রসঙ্গত, পরিচালক রাজা চন্দের ছবিতে পর্দায় ‘ম্যাজিক’ দেখানোর পর অঙ্কুশ-ঐন্দ্রিলা গিয়েছেন মলদ্বীপে ঘুরতে। তারকাজুটির সোশ্যাল মিডিয়ায় উঁকি মারতেই বেশ বোঝা গেল যে, চুটিয়ে মজা করছেন তাঁরা। কিন্তু মলদ্বীপ সফরে গিয়েই মাথা ঘুরেছে অঙ্কুশের। কারণ? ওই এক গ্লাস সরবতের দাম।

অঙ্কুশ-ঐন্দ্রিলা মলদ্বীপের যে হোটেলে উঠেছেন, সেখানে এক গ্লাস লেমোনেডের দাম ভারতীয় মুদ্রায় হাজার টাকা! আর সেই দাম শুনেই চক্ষু একেবারে ছানাবড়া হয়ে গিয়েছে অভিনেতার। অতঃপর প্রশ্ন ছুঁড়েছেন অঙ্কুশ, লেমোনেডের মধ্যে কি হিরে-জহরত লুকোনো? নইলে এত দাম কেন এক গ্লাস সরবতের!সেই প্রেক্ষিতেই মজাদার ক্যাপশন লিখে সেই বহুমূল্য সরবতের ছবি শেয়ার করেছেন অভিনেতা। বলছেন, “সরবতের মধ্যে লুকোনো হিরে খুঁজছি! বিল আসতেই জানতে পারলাম। কেন জানি না মাকে ভীষণ মনে পড়ছে। মা… ও মাগো!”

অভিনেতার এমন মজার ছবি দেখে নেটজনতাও মশগুল। হাসির বন্যা বয়ে গিয়েছে নেটদুনিয়ায়। প্রসঙ্গত, রসিক অঙ্কুশের সঙ্গে এই প্রথম পরিচয় নয় অনুরাগীদের। সুযোগ পেলেই তিনি যে রসিকতায় মাতেন, তা ভালই জানা অনুরাগীদের। আর তারাও এধরণের কাণ্ড-কারখানা উপভোগ করেন। অন্যথা হয়নি এবারেও। ১৬ ঘণ্টার মধ্যেই বহুমূল্য সরবতের পোস্টে লাইকের সংখ্যা ছাড়িয়েছে ২৮ হাজার।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ankush hazra cost thousand rupees for one glass sarbet

Next Story
কর্মীদের হাত থেকে শাড়ি গুটিয়ে পালাচ্ছেন তৃণমূল প্রার্থী সায়নী! উন্নয়ন শিকেয়? ‘কটাক্ষ’ শ্রীলেখারsreelekha
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com