বড় খবর

মাস্কহীন কুম্ভমেলায় ‘ভক্তি’, মিছিলে ‘জাতীয়তাবাদ’ চলছে! ‘অভিযোগ’ অঙ্কুশের

সোশ্যাল মিডিয়ায় সেই ক্ষোভ উগরে দিয়েছেন টলিউড অভিনেতা। কিন্তু হঠাৎ কেন এমন পোস্ট?

ankush

মাস্ক পরার অনিয়ম নিয়ে বেজায় চটেছেন অঙ্কুশ। তাঁর কথায়, মাস্কহীন কুম্ভমেলা চলছে, মিটিং-মিছিল চলছে, তখন কোনও দোষ নেই। কিন্তু নিজের গাড়িতে মাস্ক না পড়লেই দোষ? প্রশ্ন তুললেন টলিউড অভিনেতা।

সোশ্যাল মিডিয়ায় সেই ক্ষোভ উগরে দিয়েছেন। প্রসঙ্গত, করোনার দ্বিতীয় ঢেউ আন্তর্জাতিক সীমানা পেরিয়ে ভারত তথা রাজ্যে আছড়ে পড়েছে। রোজ লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। মৃতের সংখ্যা ভাঁজ ফেলেছে স্বাস্থ্যবিদদের কপালেও। এমতাবস্থায়, করোনা সুরক্ষাবিধি তথা সামাজিক দূরত্ব শিঁকেয় তুলে রমরমিয়ে চলছে ভোটপ্রচার! ওদিকে ধর্মের দোহাই দিয়ে কুম্ভমেলাতেও ভিড়। কিন্তু কারও মুখে মাস্ক নেই! আর সেই প্রেক্ষিতেই রেগে গিয়েছেন অঙ্কুশ। সোশ্যাল মিডিয়ায় পোস্টও হাঁকিয়েছেন।

কিন্তু হঠাৎ কেন এমন পোস্ট? আসলে তিনি তাঁর নিজের গাড়িতেই মাস্কহীন ছিলেন। যার জন্যে তাঁকে কটু কথাও শুনতে হয়েছে। সম্ভবত, সেই কারণেই অঙ্কুশের এমন ক্ষোভ। সটান মন্তব্য করেছেন, “লক্ষ লক্ষ মানুষ মাস্ক ছাড়া কুম্ভমেলায় ঘুরছেন। সেটা ভক্তি! অতিমারির মধ্যেই হাজার হাজার মানুষ মাস্ক ছাড়া প্রচারে অংশ নিচ্ছেন। সেটা জাতীয়তাবাদ! আর নিজের গাড়িতে একা বসে যাচ্ছেন, সেখানে মাস্ক না পরলেই গুরুতর অপরাধ?” কারণ যাই হোক না কেন, অভিনেতা যে মোক্ষম জায়গায় ‘ঘা’ দিয়েছেন, নেটজনতার অনেকেই বলছেন সেকথা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ankush hazra expresses anger over social media for violating covid protocols

Next Story
বছরের পয়লা দিনেই চমক দেবের! প্রকাশ্যে ‘গোলন্দাজ’-এর টিজারdev
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com