বড় খবর

শুটিংয়ে বিপত্তি, গোড়ালির হাড়ে চিড়, চোট নিয়েই কাজ করছেন অঙ্কুশ

ভাঙা পা নিয়েও কেন শুট চালিয়ে যাচ্ছেন অভিনেতা জানেন?

Ankush Hazra, Ankush Hazra shooting, Ankush Hazra fractured ankle, অঙ্কুশ হাজরা, bengali news today
গোড়ালির হাড়ে চিড়, চোট নিয়েই কাজ করছেন অঙ্কুশ

গোড়ালির হাড়ে চিড় ধরেছে। বিগত কয়েকদিন ধরেই অসহ্য পায়ের যন্ত্রণায় ভুগছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। কিন্তু পায়ের সেই বেহাল অবস্থা নিয়েই শুট চালিয়ে যাচ্ছেন টলিউড অভিনেতা। একেই বলে কাজের প্রতি নিষ্ঠা।

শুটিং করতে গিয়েই বিপত্তি। চোট পেয়েছেন দিন কয়েক আগেই। তবে খুব একটা পাত্তা দেননি। তাই নিয়েই শুট চালিয়ে যাচ্ছিলেন। তবে সহ্য করতে না পরে সম্প্রতি এক্স-রে করান। তাতেই ধরা পড়ে যে অভিনেতার বাঁ পায়ের গোড়ালির হাড়ে চিড় ধরেছে। নিজেই ছবি পোস্ট করে জানান দিয়েছেন অভিনেতা। সেখানে দেখে গেল অঙ্কুশের পরনে ফ্র্যাকচার শ্যু। ক্যাপশনে লিখেছেন, “যাই হোক না কেন, শো চালিয়ে যাওয়াই কাজ। এটাই অভিনেতাদের জীবন।”

[আরও পড়ুন: মদনের মিউজিক ভিডিও-তে দুর্গা সেজে ব্যাপক ট্রোলড! নির্মাতাদের উপর ক্ষুব্ধ মানসী]

চিকিৎসক কয়েক দিন বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছিলেন বটে! কিন্তু এখন শুটিং ফ্লোর ছেড়ে বেশি বিশ্রাম নিতে নারাজ অঙ্কুশ। কেন? কারণটাও নিজেই জানালেন অভিনেতা। সামনেই পুজো। পরপর কয়েকটা শুট রয়েছে। পোক্ত শিডিউল। কাঁধেও অনেক দায়িত্ব। তাই আপাতত বিশ্রাম নেওয়া সম্ভ নয় অঙ্কুশের। ২ দিন বিশ্রাম নিয়েছেন, সেটাই যথেষ্ট অভিনেতার কাছে। আজ থেকে অর্থাৎ ২৪ সেপ্টেম্বর থেকেই ডান্স বাংলা ডান্স-এর সেটে ফিরছেন আবার তিনি। ডাক্তারের পরামর্শ অনুযায়ী ফ্র্যাকচার শ্যু পরেই শুট সারবেন।

এখানেই শেষ নয়। পায়ের চোট নিয়ে প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গে সম্প্রতি প্রেক্ষাগৃহে ছবিও দেখতে গিয়েছিলেন। আসলে বড়পর্দায় সিনেমা দেখার মজা উপভোগ করতেই এই কাণ্ড। কাজের প্রতি নিষ্ঠা আর ভালবাসা থেকেই গোড়ালির হাড়ে চিড় নিয়েও শুট চালিয়ে যাচ্ছেন অঙ্কুশ। আর সেই ছবি দিতেই নেটমাধ্যমে তাঁর আরোগ্য কামনা করেছেন অনুরাগীরা। অভিনেত্রী পায়েল সরকারও উদ্বেগ প্রকাশ করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ankush hazra got fractured in ankle resumed shoot

Next Story
Emmy Awards 2021: সবাইকে চমকে দিয়ে মনোনীত নওয়াজ ও বীর দাস, তালিকায় সুস্মিতার ওয়েব সিরিজও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com