scorecardresearch

বড় খবর

ঐন্দ্রিলাকে ছেড়ে অন্য কাউকে মিস করছেন অঙ্কুশ! অভিনেত্রী জানেন তো?

কাকে মিস করছেন অভিনেতা?

ঐন্দ্রিলাকে ছেড়ে অন্য কাউকে মিস করছেন অঙ্কুশ! অভিনেত্রী জানেন তো?
অঙ্কুশ কাকে মিস করছেন?

মনের সঙ্গে জোর চলে কারওর? অঙ্কুশেরও কিন্তু একই দশা। প্রিয় জিনিসকে হারিয়েছেন দীর্ঘদিন। তাঁকে মিস করছেন প্রচণ্ড!

সোশ্যাল মিডিয়ায় দুঃখপ্রকাশ করলেন অঙ্কুশ। মন মানছে না অভিনেতার। কাছের জিনিসকে মনে করেই অভিনেতা সোশ্যাল মিডিয়া লিখলেন, “তোমায় মনে পড়ছে”। ঐন্দ্রিলার সঙ্গে পুরনো একটি ছবি শেয়ার করেই সেই কথা লিখেছেন তিনি। যদিও তাঁর পরের কথাতেই জানিয়েছেন কী এবং কাকে মিস করছেন?

সঙ্গে রয়েছেন ঐন্দ্রিলা, তবে মিস করছেন অন্য কাউকে? ক্লিন শেভে নিজের ছবি দেখেই শোকপ্রকাশ অঙ্কুশের। সেই দিনগুলো বেশি মিস করছেন তিনি। এখন ছবির কারণে দাড়ি রাখতে হচ্ছে অভিনেতাকে। কিন্তু এই লুক একেবারেই পছন্দ হচ্ছে না তাঁর। ক্লিনশেভের সেই দিনগুলোই বড় প্রিয় তাঁর। তবে এখনিই দাড়ি থেকে রেহাই নেই।

আরও পড়ুন [ সোনাগাছির ‘দিদি’দের কাছে ভাইফোঁটা নিলেন ভাস্বর চট্টোপাধ্যায়, দিলেন আড্ডাও দেখুন ]

অঙ্কুশের দুঃখ কষ্ট দিল বন্ধু পুজা বন্দ্যোপাধ্যায়কে। তিনিও যেন অঙ্কুশের গালভর্তি দাড়ি এক্কেবারে পছন্দ করছেন না। সোজা বললেন, হ্যাঁ! এবার ক্লিনশেভ কর প্লিজ। কিন্তু মনের দুঃখ বহাল রেখেই বললেন, এখনও তিন মাস। আবার কেউ বললেন, আগের অঙ্কুশকে দেখতে পেয়ে খুব ভাল লাগল। আবার অঙ্কুশকে দেখে অনেকে এই দাবিও করলেন, যে হ্যাঁ দাড়ি কাটতে হবে।

প্রসঙ্গত, মির্জা ছবির শুটিং এর খাতিরেই একগাল দাড়ি রেখেছেন অঙ্কুশ। এদিকে ওগো বিদেশিনী ছবি নিয়েও তাঁর উত্তেজনা তুঙ্গে। সামনে অনেক ধরনের ছবি। তবে অনুরাগীরাও ফিরে পেতে চাইছেন দাড়ি ছাড়া অঙ্কুশকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ankush hazra misses someone in his life