scorecardresearch

বড় খবর

নয়া অবতারে অঙ্কুশ! টিজারেই আলোড়ন ফেলে দিল ‘মির্জা’

মির্জা আসছে খুব শীঘ্রই, সঙ্গে অঙ্কুশও

নয়া অবতারে অঙ্কুশ! টিজারেই আলোড়ন ফেলে দিল ‘মির্জা’
নতুন ভূমিকায় অঙ্কুশ

এতদিন অভিনয়ের মঞ্চ কাঁপিয়েছেন। নাচে গানে মন মাতিয়েছেন অনুরাগীদের। আর এবার সম্পূর্ণ নতুন ভাবে অভিনয় জগতে পা রাখতে চলেছেন অঙ্কুশ ( Ankush Hazra )। সুখবর দিলেন নিজেই।

শীঘ্রই বড়পর্দায় আসতে চলেছে ‘মির্জা’, আর এই ছবিতেই কামাল করেছেন অঙ্কুশ। এবার অভিনেতা হিসেবে নয় বরং প্রযোজক হিসেবে দায়িত্ব পালন করতে চলেছেন তিনি। ‘মির্জা’র হাত ধরেই প্রযোজনায় অভিষেক ঘটাচ্ছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় জানালেন, মহাত্মা গান্ধীর সেই উক্তি আমি অক্ষরে অক্ষরে মেনেছি। Be the change that we wish to see in the world – এই উক্তি উল্লেখ করেই তিনি লিখলেন, এই আমার বিশেষ ঘোষণা তোমাদের জন্য। সকলের ভালবাসা এবং আশীর্বাদ চাই।

আরও পড়ুন [ একের পর এক দেশাত্মবোধক ছবি, দেব যেন টলিপাড়ার মনোজ কুমার ]

১৫ই আগস্ট ধামাকা আসতে চলেছে এই নিয়ে আগেই জানিয়েছিলেন অভিনেতা। বেশিরভাগই আন্দাজ করেছিলেন নয়তো বিয়ের ঘোষণা করবেন কিংবা নতুন কোনও প্রোজেক্ট। তবে তাঁর এই সাফল্যে উচ্ছ্বসিত ইন্ডাস্ট্রির অন্যরাও। বন্ধু বিক্রম চট্টোপাধ্যায় জানালেন, তোর জন্য আজ খুব গর্ব হচ্ছে। ভীষণ খুশি, আমার ভালবাসা এবং শুভেচ্ছা রইল। পরিচালক রাজা চন্দও জানালেন শুভেচ্ছা। ছবির টিজার প্রকাশ্যে আনতেই হইচই দর্শকমহলে।

টিজার দেখেই বোঝা যাচ্ছে, অত্যন্ত অ্যাকশন যুক্ত হতে চলেছে এই ছবি। পরিচালনা করছেন সুমিত এবং সাহিল। বলাই বাহুল্য তাঁর জীবনে এক দারুণ কিছু ঘটতে চলেছে। এবং ভীষণই উচ্ছ্বসিত অভিনেতা নিজেই। মির্জা রিলিজ করতে চলেছে আগামী বছন ঈদে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ankush hazra new begining as producer