বড় খবর

অঙ্কুশের নতুন ফ্ল্যাটে জমিয়ে পার্টি, অনীকের গানে দেদার নাচ ঐন্দ্রিলা-বিক্রমের

গাইছেন অনীক ধর, অঙ্কুশ-ঐন্দ্রিলার সঙ্গে নাচছেন বাবা যাদব ও বিক্রম। সেই নাচের ভিডিও দেখে বেজায় মজেছেন নেটিজেনরা।

টলিউড ইন্ডাস্ট্রিতে কান পাতলেই কানাঘুষো শোনা যাচ্ছে, আগামী মার্চ মাসেই সাত পাকে বাঁধা পড়ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। অতঃপর সংসার পাতার আগেই নতুন ফ্ল্যাট কিনে নিয়েছেন টলিউডের তারকা-জুটি। সুখী গৃহকোণে বর্তমানে সাজো সাজো রব। দিন দুয়েক আগেই হবু টেলি-দম্পতি নীল-তৃণা জুটিকে আইবুড়ো ভাত খাইয়েছেন। তা নতুন ফ্ল্যাট যখন কিনেছেন, তখন বন্ধুদের সঙ্গে আড্ডা-পার্টি না হলে কি চলে? সেই কারণে সাতপাকে বাঁধা পড়ার আগে অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং ঐন্দ্রিলা সেন তাঁদের নতুন বাড়িতে বন্ধুদের আমন্ত্রণ জানিয়েছিলেন। সেই পার্টিতেই অনীকের গানে জমিয়ে নাচতে দেখা গেল বাবা যাদব (Baba Yadav) ও বিক্রম চট্টোপাধ্যায়কে (Vikram Chatterjee)।

ঘরোয়া পার্টিতে মূল আকর্ষণ অনীক ধরের গান। ‘হবু কর্তা-গিন্নি’ বেশ সক্রিয়। অতিথিদের আপ্যায়ণ করার পাশাপাশি তাঁরাও সেই নাচ-গানের আড্ডায় গা ভাসাতে ভোলেননি। একেকটা বলিউড নাম্বারস গাইছেন অনীক। আর তাতে কোমর দোলাচ্ছেন ঐন্দ্রিলা, বাবা যাদব ও বিক্রম চট্টোপাধ্যায়। বিক্রম যে অঙ্কুশ-ঐন্দ্রিলার বেশ কাছের বন্ধু, তা অনেকেরই জানা। আর হাউজ পার্টির সেই মজাদার মুহূর্তই ক্যামেরাবন্দি করেছেন অঙ্কুশ হাজরা। ইনস্টাগ্রামে শেয়ার করতেই মূহূর্তের মধ্যে নেটদুনিয়ায় তা দাবানল গতিতে ছড়িয়ে পড়ে। যা নিয়ে বেশ মজেছেন অনুরাগীরা।

উল্লেখ্য, মার্চ মাসে বিয়ে করার কথা জানালেও কবে সেই শুভদিন, সেকথা জানাননি অভিনেতা। তাঁর কথায়, দুই পরিবার কথা বলেই বিয়ের দিন ঠিক করা হবে। আসলে, অঙ্কুশ এবং ঐন্দ্রিলা (Oindrila Sen) একই সঙ্গে জিমে যান। উপরন্তু, অভিনয়ের ওয়ার্কশপও থাকে দুজনের একসঙ্গে। পরের বছর চার চারটি ছবিও আসছে এই জুটির। তাই সবটা চিন্তাভাবনা করে তারকাজুটি ঠিক করে ফেলেছেন যে, খুব শিগগিরই তাঁরাও এবার সংসার পাতবেন। তাঁদের বন্ধুত্ব-প্রেমও নয় নয় করে দশটা বছর পার করে দিল। নভেম্বর মাসে বন্ধু অনির্বাণ ভট্টাচার্যকে শুভেচ্ছা জানাতে গিয়েই তিনি আসলে বিয়ের কথাটা ফাঁস করে ফেলেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Web Title: Ankush hazra oindrila sens house party video goes viral

Next Story
মাইকেল মধুসূদনের জন্মদিনে শ্রদ্ধা জানাতে উপেন্দ্রকিশোরের ছবি পোস্ট! ‘ট্রোলড’ প্রসেনজিৎ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com