বড় খবর

অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘ইগো’র লড়াই! প্রকাশ্যেই মারপিট তারকাজুটির, ভাইরাল ভিডিও

প্রকাশ্যে মারপিট করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! ব্যাপারটা কী? দেখুন সেই ভিডিও।

প্রকাশ্যে মারপিট করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! আর সেই মারপিটের ভিডিও ভাইরাল সোশ্যাল দুনিয়ায়। ব্যাপারটা কী? আজ্ঞে, না। বাস্তবে কোনওরকম ঝগড়াঝাঁটি, মারপিট কিছুই হয়নি অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen) মধ্যে। আসলে এই তারকাজুটির দুষ্টুমিষ্টি কাণ্ড-কারখানা সর্বক্ষণই নেটিজেনদের মাতিয়ে রাখে।

তা এমন একটি ভিডিও হঠাৎ কেন পোস্ট করলেন তাঁরা? যা কিনা সোশ্যাল দুনিয়ায় বর্তমানে রাতারাতি ভাইরাল। আসলে এই টলিউডজুটির প্রথম কোনও সিনেমা মুক্তি পাচ্ছে- ‘ম্যাজিক’ (Magic)। আর তা নিয়েই ভীষণরকম উচ্ছ্বসিত অঙ্কুশ-ঐন্দ্রিলা। রাজা চন্দ পরিচালিত সেই ছবির গান ‘মন-আনমনে’ সম্প্রতি মুক্তি পেয়েছে। আর তার ঘোষণা করতে গিয়েই তারকাজুটির এমন কাণ্ড-কারখানা। প্রচারের অভিনব ভাবনাই বটে!

‘ম্যাজিক’-এ জাদুকরের ভূমিকায় দেখা যাবে অঙ্কুশ হাজরাকে। প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন ঐন্দ্রিলা। উপরন্তু এই ছবিতে দর্শকদের জন্য আরও একটা সারপ্রাইজ এলিমেন্ট হল অভিনেত্রী পায়েল সরকারের (Payel Sarkar) চরিত্রটি। অঙ্কুশের মা-বাবার ভূমিকায় অভিনয় করছেন দেবশঙ্কর হালদার এবং বিদীপ্তা চক্রবর্তী। পরিচালক রাজা চন্দের স্ত্রী তথা টেলিভিশন অভিনেত্রী পিয়ান সরকারকেও দেখা যাবে। ট্রেলারেই ইঙ্গিত মিলল যে, এমন চরিত্রে অঙ্কুশকে প্রথমবার পাবেন সিনেদর্শকরা। তাই কৌতূহলের অন্ত নেই।

প্রসঙ্গত, টলিউডে কান পাতলেই কানাঘুষো শোনা যাচ্ছে যে, মার্চ মাসেই বিয়ের পিড়িতে বসবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। দিনক্ষণ ঠিক করার দায়িত্ব যদিও দুই পরিবারের উপরই দিয়েছেন তাঁরা। সংসার পাতার জন্য নতুন ফ্ল্যাটও কিনেছেন। দিন দুয়েক আগে সেখানেই বিক্রম চট্টোপাধ্যায়, অনীক ধর, বাবা যাদবদের মতো ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়ে পার্টি করেছেন। হবু টলিউড দম্পতি নীল-তৃণাকেও সেখানে সাধ করে আইবুড়ো ভাত খাইয়েছেন। আগামী বছর তাঁদের চারটে সিনেমা মুক্তি পাচ্ছে। সবমিলিয়ে অঙ্কুশ-ঐন্দ্রিলা এখন বেজায় উচ্ছ্বসিত।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Web Title: Ankush hazra oindrila sens new video goes viral

Next Story
ব্যাট-বল হাতে ক্রিজে তাপসী! মিতালি রাজের বায়োপিকের জন্য নিচ্ছেন কড়া প্রশিক্ষণ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com