scorecardresearch

বড় খবর

‘ভাগ্যিস তখন ওয়ালেট ছিল না’, প্রথম নায়িকা রূপা দত্তকে খোঁচা দিলেন অঙ্কুশ

বইমেলায় পকেটমারি কাণ্ডে ধৃত রূপার সঙ্গে প্রথম ছবি ‘কেল্লাফতে’ করেছিলেন অঙ্কুশ হাজরা।

Ankush Hazra, Rupa Dutta, Kolkata Book Fair Pickpocket case, অঙ্কুশ হাজরা, রূপা দত্ত, কেল্লাফতে, বইমেলায় পকেটমারি কাণ্ডে গ্রেপ্তার অভিনেত্রী, bengali news today
অঙ্কুশ হাজরার 'কেল্লাফতে' নায়িকা রূপা দত্ত

সম্প্রতি কলকাতা বইমেলা থেকে পকেটমারির অভিযোগে পুলিশের কাছে ধরা পড়েছেন অভিনেত্রী রূপা দত্ত। সোমবার বিধাননগর আদালতের তরফে তাঁকে ১৭ মার্চ পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়। আর তার ঘণ্টাখানেকর মধ্যেই পকেটমারি-কাণ্ডে ধৃত অভিনেত্রীকে নিয়ে মুখ খুললেন তাঁর প্রথম নায়ক অঙ্কুশ হাজরা।

প্রসঙ্গত, পীযূষ সাহা পরিচালিত ‘কেল্লাফতে’ সিনেমা দিয়েই টলিউডে অভিনেতা হিসেবে পা রেখেছিলেন অঙ্কুশ। যে ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন রূপা। তাঁরও ডেবিউ ছবি ছিল এটা। যে অভিনেত্রী কিনা দিন তিনেক আগেই পকেটমারির অভিযোগে বইমেলা থেকে গ্রেপ্তার হয়েছেন। সোমবার সেই ইস্যুতেই মুখ খুললেন অঙ্কুশ। চুরির দায়ে তাঁর প্রথম নায়িকার ঠাঁই হয়েছে শ্রীঘরে।

এদিন অঙ্কুশ ‘কেল্লাফতে’ সিনেমারই এক গানের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে বিদ্রুপ করেছেন। রূপাকে বিঁধে অভিনেতার মন্তব্য, “আমার জীবনের প্রথম সিনেমার কথা আজও মনে পড়ে। যখন আমার কাছে টাকা রাখার মতো কোনও মানিব্যাগ ছিল না। ভাগ্যিস ছিল না। ঈশ্বরকে ধন্যবাদ।”

পোস্টের কোথাও যদিও ধৃত অভিনেত্রী রূপা দত্তর নাম নেননি তিনি। তবে ক্যাপশনে ঠাট্টা করেই তাঁকে বিঁধেছেন অঙ্কুশ। নেটিজেনদেরও নজর এড়ায়নি। তাঁরাও কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন, “বেঁচে গেছো”, আবার কারও মন্তব্য, “কী ক্যাপশন রে বাবা!”

উল্লেখ্য, রসিকতা করতে অঙ্কুশের জুড়়িমেলা ভার! নিজেই নিজেকে নিয়ে ঠাট্টা করেন মাঝেমধ্যে। এবার যখন তাঁর প্রথম নায়িকা পকেটমারির অভিযোগে গ্রেপ্তার হলেও, তখনও তার অন্যথা হল না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ankush hazra on actress rupa duttas book fair pickpocket case