জাদুকরের ভূমিকায় অঙ্কুশ হাজরা, রহস্য-রোমাঞ্চ নিয়ে প্রকাশ্যে ‘ম্যাজিক’-এর ট্রেলার

রাজা চন্দ পরিচালিত এই ছবির সারপ্রাইজ এলিমেন্ট অভিনেত্রী পায়েল সরকার। দেখুন ট্রেলার।

Magic
“সোনার কাঠি, রূপোর কাঠি, জিয়ন কাঠি এক… আওয়াজ পেলেই উঠবে জেগে খাঁচার ভেতর জ্যাক…” মন্ত্রবলেই খাঁচার ভিতর থেকে ‘ম্যাজিক’-এর মতো আস্ত এক ব্ল্যাক প্যান্থার বের করে আললেন অঙ্কুশ হাজরা। তবে রিয়েল লাইফে নয়, বরং রিল লাইফে। সিনেপর্দায় জাদুকরের ভূমিকায় টলি অভিনেতা অঙ্কুশ। নেপথ্যে রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ (Magic)। শুক্রবার মুক্তি পেল সিনেমার ট্রেলার।

বড়পর্দায় এই প্রথমবার একসঙ্গে দেখা যাবে অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং ঐন্দ্রিলা সেনকে (Oindrila Sen)। উপরন্তু এই ছবিতে দর্শকদের জন্য আরও একটা সারপ্রাইজ এলিমেন্ট হল অভিনেত্রী পায়েল সরকারের (Payel Sarkar) চরিত্রটি। অতঃপর সবমিলিয়ে সিনেদর্শকদের যে একটা আলাদা কৌতূহল তো থেকেই যায় এই সিনেমাকে ঘিরে, তা বলাই বাহুল্য! তা কীরকম হতে চলেছে এই ছবির গল্প?

সিনেমার গল্প ইন্দ্রজিৎ ও কৃতী- এই দুই চরিত্রকে ঘিরে। জুনিয়র ডিজাইনার ইন্দ্রজিতের কথা বলার ভঙ্গীতে মুগ্ধ হয় তাঁরই সিনিয়র কৃতী। সেই পেশায় একজন ডিজাইনার। সেই রেশ ধরেই কৃতী প্রেমে পড়ে যায় ইন্দ্রের। কিন্তু এই ছেলেটির মধ্যে আরও একটি প্রতিভা রয়েছে। সে ম্যাজিক দেখাতে পারে। চারিদিকের জিনিসপত্র দিয়ে সাধারণ ম্যাজিক দেখানো ছাড়াও সে রীতমতো পারফর্ম করে স্টেজে। এভাবেই এগিয়েছে ছবির গল্প। গোটা গল্পের মধ্যেই যখন এই জাদু বিষয়টির অস্তিত্ব রয়েছে, তখন সাধ করেই যে ছবির নামকরণ করা হয়েছে ‘ম্যাজিক’, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। কারণ, এই ছবি পরিচালক রাজা চন্দের স্বপ্নের প্রোজেক্ট।

অঙ্কুশের মা-বাবার ভূমিকায় অভিনয় করছেন দেবশঙ্কর হালদার এবং বিদীপ্তা চক্রবর্তী। পরিচালক রাজা চন্দের স্ত্রী তথা টেলিভিশন অভিনেত্রী পিয়ান সরকারকেও দেখা যাবে ছবিতে অঙ্কুশ-ঐন্দ্রিলা এবং পায়েল সরকারের পাশাপাশি। প্রথমবার বড়পর্দায় পা রাখতে চলেছেন টেলিদর্শকদের অত্যন্ত আপনজন ‘দুষ্টু’ কিংবা ‘ফাগুন বউ’য়ের ‘মহুল’। তাই বেশ উচ্ছ্বসিত অভিনেত্রী ঐন্দ্রিলাও। ‘ম্যাজিক’-এর কৃতী চরিত্রটির জন্য বেশ কসরতও করেছেন তিনি। ‘ম্যাজিক’-এ অঙ্কুশ হাজরাকে পুরোপুরি ভিন্ন অবতারে দেখতে পাবেন দর্শকরা। ট্রেলারেই মিলল তার ইঙ্গিত।

Web Title: Ankush hazra starrer raja chandas upcoming venture magic trailer released

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com