বড় খবর


ছয় বছর পর একসঙ্গে অঙ্কুশ-শুভশ্রী, সৌজন্যে বাবা যাদব

বাবা যাদবের পরিচালনায় বৃহস্পতিবার শুরু হয়েছে তাদের নতুন ছবির শুটিং। যদিও ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। অঙ্কুশ-শুভশ্রী জুটির শেষ ছবি ছিল ‘আমি শুধু চেয়েছি তোমায়’।

ankush subhasree
অঙ্কুশ ও শুভশ্রী। ফোটো- টুইটার

প্রায় বছর ছয় পর একসঙ্গে বড়পর্দায় আসছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও অঙ্কুশ হাজরা। বাবা যাদবের পরিচালনায় বৃহস্পতিবার শুরু হয়েছে ছবির শুটিং। যদিও ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। অঙ্কুশ-শুভশ্রী জুটির শেষ ছবি ছিল ‘আমি শুধু চেয়েছি তোমায়’। তারপরে একসঙ্গে দেখা যায়নি তাদের। এদিন টুইট করে ছবির শুটিং শুরু কথা জানিয়েছেন অঙ্কুশ।

কেবলমাত্র শুটিং নয়, ছবির প্রথম পোস্টারও প্রকাশ্যে আনলেন প্রযোজনা সংস্থা। অন্যদিকে বাবা যাদবের সঙ্গে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পেশাগত যোগাযোগ বহুদিনের। পরিচালক হিসেবে বাবা যাদবের প্রথম বাংলা ছবি ‘বস’-এর নায়িকা তিনি। পরবর্তী ছবি ‘গেম’ ও ‘বস টু’-তেও নায়িকার ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। সুতরাং, প্রথম থেকেই অঙ্কুশের বিপরীতে শুভশ্রীর নাম শোনা যাচ্ছিল।

আরও পড়ুন, বিয়ে থেকে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক, অকপট পরমব্রত

সূত্রের খবর, সুপার ন্যাচারাল এই ছবিতে সুব্রত দত্তকে দেখা যাবে নেতিবাচক চরিত্রে। শোনা যাচ্ছে তাঁর লুকে চমকে যেতে পারেন দর্শক। কলকাতার পাশাপাশি পাহাড়েও শুটিং হতে পারে এই ছবির। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় এই ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। আগামী বছর মুক্তি পেতে চলেছে অঙ্কুশ-শুভশ্রী জুটির নয়া রসায়ন।

Web Title: Ankush hazra subhashree ganguly reunite for their next directed by baba yadav

Next Story
আবার যুগ্ম প্রথম ‘রাসমণি’-‘ত্রিনয়নী’, দ্বিতীয় ‘কৃষ্ণকলি’Rashmoni and Trinayani retaining Bengali serial TRP topper position jointly
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com