বড় খবর

‘মিঠুনদার মতো ভাল মানুষ দরকার রাজনীতিতে’, কটাক্ষের মাঝেই মহাগুরুর পাশে অঙ্কুশ

পদ্মবনে গিয়ে কটাক্ষের শিকার মিঠুন চক্রবর্তী। অঙ্কুশের পাশাপাশি ঐন্দ্রিলাকেও শুভেচ্ছা জানালেন ‘মহাগুরু’কে।

ankush

রবিবার ব্রিগেডে বিজেপিতে যোগ দেন একদা বাম ঘনিষ্ঠ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। পরিবর্তনের সরকারে তৃণমূলের রাজ্যসভার সাংসদ ছিলেন টলিউডের মহাগুরু। তবে বছর খানেক আগেই ঘাসফুল শিবির থেকে সরে এসেছেন। এবার সেই ডিস্কো ডান্সারই একুশের ভোটে বিজেপির (BJP) বাংলা দখলের লড়াইয়ে মূল অস্ত্র হতে চলেছেন। তবে মিঠুন চক্রবর্তীর বিজেপিতে যোগদান নিয়ে অবশ্য মিশ্র প্রতিক্রিয়া নেটদুনিয়ায়। নেটিজনতার একাংশ বলছেন, “বাম থেকে গেরুয়া-যোগ, ভায়া ঘাসফুল! নানা রঙের মিঠুন রাজনীতিরও ‘মহাগুরু’।” তবে সমালোচকরা যে-যাই বলুক না কেন, অভিনেতা অঙ্কুশ হাজরা কিন্তু সমালোচনার ঝড়ে গা ভাসাতে নারাজ। হাজার হোক, মিঠুনদা তাঁর অতি প্রিয় অভিনেতা। একজন অভিভাবকের মতোও বটে! আর সেই প্রেক্ষিতেই ‘মহাগুরু’ যখন গেরুয়া শিবিরের হাত ধরে রাজনীতির ময়দানে নয়া ইনিংস শুরু করলেন, শুভেচ্ছা না জানিয়ে আর থাকতে পারলেন না অঙ্কুশ (Ankush Hazra)।

অভিনেতার মন্তব্য, “মিঠুনদার মতো আরও ভাল মানুষের দরকার রাজনীতিতে।” ‘মহাগুরু’র সঙ্গে ছবিও পোস্ট করেছেন অঙ্কুশ হাজরা। শুভেচ্ছা জানিয়ে টলিউড অভিনেতা লিখলেন, “রাজনীতির দুনিয়ায় নয়া সফরের জন্য অসংখ্য শুভেচ্ছা। আপনার জন্য ভীষণ খুশি আজ আমি। তোমার মতো আরও ভাল মানুষ যাতে আরও বেশি করে সাধারণ মানুষের পাশে দাঁড়ায়, এটুকুই চাই। অনেক ভালবাসা।” অঙ্কুশের এমন মন্তব্যে নেটজনতার একাংশ আবার ‘গেরুয়া গন্ধ’ পাচ্ছেন। তবে অভিনেতা কিন্তু অনেক আগেই সাফ জানিয়ে দিয়েছিলেন যে, তাঁর কাছে রাজনৈতিক রংয়ের উর্দ্ধে ব্যক্তি-মানুষ। যিনি মানুষের সেবার জন্য আসবেন, তাঁর পাশে সবসময় থাকবেন বলেও প্রতিশ্রুতি দিয়েছিলেন অঙ্কুশ। সেই প্রেক্ষিতেই কি ‘মহাগুরু’র পাশে?

তবে শুধু অঙ্কুশই নন, ঐন্দ্রিলাও মিঠুন চক্রবর্তীর সঙ্গে ছবি পোস্ট করে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেত্রী বরাবরই মিঠুনের প্রিয়পাত্রী বলে পরিচিত। সেই প্রেক্ষিতে ঐন্দ্রিলাও শুভেচ্ছা জানালেন ‘মহাগুরু’কে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ankush hazra wishes mithun chakraborty on his new innings with bjp

Next Story
স্ত্রী লাভলি তৃণমূলের প্রার্থী, বিজেপির আপত্তিতে স্বামীকে পুলিশ সুপার পদ থেকে সরাল কমিশনlovely
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com