cyclone amphan: আমফানের থাবা! ক্ষতিগ্রস্থ অঙ্কুশের বাড়ি | Indian Express Bangla

আমফানের থাবা! ক্ষতিগ্রস্ত অঙ্কুশের বাড়ি

খুলে গিয়েছে বাথরুমের ফলস সিলিং, জানলার কাচ ভেঙে ঘরে জল ভর্তি। সাইক্লোনের প্রকোপ থেকে রক্ষা পায়নি অভিনেতার বিলাসবহুল আবাসন।

আমফানের থাবা! ক্ষতিগ্রস্ত অঙ্কুশের বাড়ি

মাত্র কয়েক ঘন্টার বীভতস তাণ্ডবলীলা তছনছ করে দিয়েছে বাংলাকে। সাইক্লোন আমফানের জেরে কলকাতা-সহ উত্তর ও দক্ষিণ ২৪ পরগণায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। খনও প্রর্যন্ত পাওয়া খবরে প্রাণ হারিয়েছে ১২ জন। ধ্বংসের চিন্থ বর্তমান বাংলার বুকে। ঝড়ের পর রাজ্যে বিদ্যুত্ ও নেটওয়ার্ক পরিষেবা ব্যহত। বিস্তীর্ণ এলাকা জুড়ে যোগাযোগ বিচ্ছিন্ন। উপকূলবর্তী মানুষ অপরিসীম ক্ষতির সম্মুখীন হয়েছে।

আমফানের রোষে ক্ষতিগ্রস্থ অভিনেতা অঙ্কুশের বাড়িও। খুলে গিয়েছে বাথরুমের ফলস সিলিং, জানলার কাচ ভেঙে ঘরে জল ভর্তি। সাইক্লোনের প্রকোপ থেকে রক্ষা পায়নি অভিনেতার বিলাসবহুল আবাসন।

এদিন নিজেই সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করেন অঙ্কুশ। ক্যাপশনে লেখেন, ”সাইক্লোন না ভূমিকম্প?? আমাদের বাথরুমের অবস্থা…জানলা ভেঙে গিয়েছে…ফসল সিলিংও খুলে গিয়েছে…জলে ভর্তি ঘর…আমাদের মতো মানুষেরা তাও এই পরিস্থিতি সামলে নেবে কিন্তু দরিদ্র মানুষদের কী হবে? আমরা সবাই তাদের একটু পাশে দাঁড়াই।”

লকডাউন শুরু হওয়ার পর মাকে নিয়ে অঙ্কুশের বাড়িতেই রয়েছেন ঐন্দ্রিলা। দুর্যোগের দিনে এক অপরের পাশে থাকতে পেরেছেন তাঁরা। প্রসঙ্গত, সাইক্লোনের পরবর্তী পরিস্থিতিতে মাথায় হাত রাজ্য প্রশাসনের।

মুখ্যমন্ত্রীর কথায়, কোভিড-১৯ এর চেয়েও বড় ক্ষতি হয়েছে রাজ্যে। ক্ষয়ক্ষতি ঠিক কতটা হয়েছে তার সঠিক পরিমাণ জানতে সময় লাগবে ৩ থেকে ৪ দিন। ঝড়ের আগেই প্রায় ৫ লক্ষ মানুষকে নিরাপদ স্থান ও সাইক্লোন শেল্টারে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। শুক্রবার রাজ্য পরিদর্শনে আসছেন প্রধানমন্ত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ankush hazras home devastated by cyclone amphan

Next Story
আমফানে বিপর্যস্ত বাংলা! ভরসা জোগাতে পাশে বলিউড