scorecardresearch

বড় খবর

মেট্রোর মধ্যে ‘কুকীর্তি’ অঙ্কুশ-ওমের, চোখ কপালে ঐন্দ্রিলা-মিমির! দেখুন কী কাণ্ড

সিনেমা নয়, বাস্তবেই ঘটেছে। অনুরাগীদের প্রশ্ন, ‘আরে.. সমকামী হয়ে গেলেন নাকি?’

Ankush-Oindrila in London, Om-Mimi shooting in london, Ankush-Om sahani, অঙ্কুশ-ঐন্দ্রিলা, ওম-মিমি, লন্ডনে শুটিংয়ে ব্যস্ত অঙ্কুশ-ঐন্দ্রিলা, অঙ্কুশ-ওম সাহানির ভিডিও, bengali news today
অঙ্কুশ-ঐন্দ্রিলা, ওম-মিমি

লন্ডনে গিয়ে মেট্রোর মধ্যেই যা কান্ড-কারখানা করলেন চার বাঙালি তারকা, তা দেখে চোখ কপালে উঠেছে নেটদুনিয়ার। রগরগে রোম্যান্স তো বটেই! তবে এ রোম্যান্স পুরুষে-পুরুষে। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তোলপাড়।

প্রসঙ্গত, এইমুহূর্তে নতুন ছবির কাজে লন্ডনে রয়েছেন দুই টলিউড জুটি- অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন এবং ওম সাহানি ও মিমি দত্ত। আর সেখানেই কাজের ফাঁকে চুটিয়ে মজা করছেন তাঁরা। গত এপ্রিল মাস থেকেই টানা লন্ডনে রয়েছেন অঙ্কুশ। আর অভিনেতা যেখানেই যান না কেন, তার মজা-আড্ডা, রসিকতার জুড়ি মেলা ভার! আর এবার যা করলেন তা নিয়ে তো রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। প্রেমিকা ঐন্দ্রিলা সরতেই ওমের ঠোঁটে ঠোঁট রাখলেন অঙ্কুশ! যা দেখে ওমের স্ত্রী মিমি দত্তর চোখ তো কপালে।

এসকে মুভিজ প্রযোজিত মোট ১০টি সিনেমার শুটিং চলছে লন্ডনে। তার জন্য অঙ্কুশকে কলকাতাতে ছেড়ে আগেভাগেই মার্কিন মুলুকে উড়ে গিয়েছিলেন ঐন্দ্রিলা। এছাড়াও, টলিউডের একাধিক তারকা এখন লন্ডনেই রয়েছেন। সবমিলিয়ে, লন্ডনে যেন এখন একটুকরো বাংলা। অঙ্কুশ-ঐন্দ্রিলা ব্যস্ত পাভেলের ‘পরিযায়ী’ ছবির শুট নিয়ে। তবে যে ভাইরাল ভিডিও নিয়ে এত আলোচনা, এবার আসা যাক সেই প্রসঙ্গে।

মঙ্গলবার সকালে অঙ্কুশ নিজের ইনস্টাগ্রামে একচি ভিডিও শেয়ার করেছেন। সেখানেই দেখা গেল, ঐন্দ্রিলা এবং ওম-মিমিকে নিয়ে লন্ডনের ঝকঝকে ট্রেনে উঠতেই মজার কাণ্ড ঘটিয়ে ফেললেন অঙ্কুশ। ফাঁকা মেট্রো। নেপথ্যে চলছে ক্লাসিক বলিউডি ফিল্ম ‘দিলওয়ালে দুলহানিয়ে লে জায়েঙ্গে’র জনপ্রিয় গান ‘জারা সা ধুম লু ম্যায়..’। ঐন্দ্রিলাকে আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরলেন অঙ্কুশ। আর ওদিকে স্ত্রী মিমি দত্তর সঙ্গে রোম্যান্সে মশগুল ওম সাহানি। তবে কয়েক সেকেন্ড বাদেই বদলে গেল সমীকরণ।

[আরও পড়ুন: ‘যোধপুরেই মেরে পুঁতে ফেলব..’, সলমনকে হুমকি দিয়েছিল কুখ্যাত গ্যাংস্টার]

কী ব্যাপার? দেখা গেল, ঐন্দ্রিলা-মিমি পিছন ফিরতেই দুই নায়িকার প্রতি বিরক্ত হয়ে অঙ্কুশ-ওম একে-অপরের ঠোঁটে ঠোঁট ছোঁয়ালেন। টলিপাড়ার দুই নায়কের এমন হাবভাব দেখে অনুরাগীরাও প্রশ্ন ছুঁড়েছেন, ‘আরে.. সমকামী হয়ে গেলেন নাকি?’ যদিও পুরো রিল ভিডিওটাই চার টলি-তারকার মজা করেই করা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ankush kisses om sahani oindrila and mimi dutta got surprised