‘ভিলেন’ অঙ্কুশ নজর কাড়লেন পোস্টারে

''কোন নির্দিষ্ট ছবির জন্য নয়। আসলে আমি কোনওদিনই নেক্সট ডোর বয় হতে চাইনি। যদিও বরাবর তাই হয়ে এসেছি। তবে চিরকালই পারফেক্ট হিরো যেমন হয় সেরকমই হতে চেয়েছি। আর সেকারণেই এই ট্রান্সফরমেশন'', বললেন অঙ্কুশ।

By: Kolkata  August 26, 2018, 11:06:33 AM

বেশিরভাগ মানুষই জানেন ডি ফর ডান্স ছবির জন্য নিজের লুক বদলেছেন নায়ক অঙ্কুশ। তবে অঙ্কুশ বলছেন, ”এটা পুরোটাই করেছি নিজের জন্য। কোন নির্দিষ্ট ছবির জন্য নয়। আসলে আমি কোনওদিনই নেক্সট ডোর বয় হতে চাইনি। যদিও বরাবর তাই হয়ে এসেছি। তবে চিরকালই পারফেক্ট হিরো যেমন হয় সেরকমই হতে চেয়েছি। আর সেকারণেই এই ট্রান্সফরমেশন”।

তবে সে যাই বলুন অঙ্কুশ, তার এই পরিবর্তন কিন্তু বিরাট সাফল্যের সিঁড়ি চড়ছে ইতিমধ্যেই। সম্প্রতি প্রকাশিত হয়েছে মিমি চক্রবর্তীর সঙ্গে তাঁর নতুন ছবি ‘ভিলেন’-এর পোস্টার। আর পোস্টার মুক্তি পাওয়ার পরই চর্চা শুরু হয়েছে অভিনেতার লুক নিয়ে। বাবা যাদবের এই ক্রাইম থিলারের জন্যই বিরতি থেকে বড়পর্দায় ফিরলেন অঙ্কুশ। এই ছবির চিত্রনাট্য সামলেছেন রমন জানওয়ালা। বাংলায় এটাই তার প্রথম কাজ। তবে কোরিওগ্রাফার বাবা যাদব পরিচালনায় এসেছেন অনেকদিনই।

মিমির সঙ্গে কাজ করার অভিজ্ঞতার কথা জানতে চাইলে অভিনেতা বললেন, ”আমি মনে করি সবথেকে বেশি কনফিডেন্ট অভিনেত্রী মিমি। এই ছবির জন্য ও নিজেকে কিছুটা চেঞ্জ করেছে। ওঁর সঙ্গে এর আগে কাজ করছি বরাবরই ভাল অভিজ্ঞতাটা নতুন ও ভাল”।

আরও পড়ুন, আড্ডা দিলেন কম, খুনসুটি বেশি করলেন আবির-তনুশ্রী

ছবির পোস্টারে তো আপনার লুক সাড়া ফেলেছে! ”হ্যাঁ, সেটা বুঝতে পারছি। আসলে ছবিতে কীরকম লাগবে সেটা তো দর্শকের ওপর, তারা বলবেন। তবে পোস্টারে লুক নিয়ে আলাদ করে একরম প্রতিক্রিয়া পেয়ে ভীষণ ভাল লাগছে”, অঙ্কুশ। তবে ভিলেনের পোস্টারে অঙ্কুশের পাশাপাশি নজর কাড়বেন মিমিও। এবছর পুজোতেই মুক্তি পেতে চলেছে এই ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ankush look the poster of upcoming film villain

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
গুরুংয়ের ধামাকা
X