বড় খবর

পুলিশের ভয়ে রাস্তায় মাস্ক খুলে মোমো খেতে পারলেন না অঙ্কুশ, দেখুন কী কাণ্ড দার্জিলিংয়ে!

অঙ্কুশ-ঐন্দ্রিলাকে ঠেলা গাড়ি থেকে মোমো খেতে দেখে ঘিরে ধরল জনতা। তারপর?

Ankush-Oindrila, Ankush-Oindrila in Darjeeling, Ankush's funny video, অঙ্কুশ, দার্জিলিংয়ে অঙ্কুশ-ঐন্দ্রিলা, ঐন্দ্রিলা, bengali news today
অঙ্কুশ হাজরা

কনকনে শীত। গরম পোশাক থেকে হাত বের করাই দায়! তার মাঝেই রাস্তার ধারে ঠেলা গাড়ি থেকে মোমো কিনে খাচ্ছেন অঙ্কুশ (Ankush Hazra)। হাতে কাগজের প্লেটে গরম মোমো। সাথে সুস্বাদু চাটনি। কিন্তু পুলিশের ভয়ে তো মুখ থেকে মাস্ক নামানোই দায় হয়েছে! কেউ একজন মাস্ক নামিয়েছেন কি তৎক্ষণাৎ তড়িৎগতিতে পুলিশদের নির্দেশ- মাস্ক পড়ুন, মাস্ক পড়ুন…। এমন গম্ভীর কণ্ঠ শুনে মোমো খাবেন কি, অঙ্কুশও কুপোকাত! কথাতেই আছে, “বাঘে ছুঁলে আঠারো ঘা, আর পুলিশে ছুলে ছত্রিশ…”। ওদিকে গরম মোমো হাতে নিয়ে ঠকঠক করে কাঁপছেন টলিউড অভিনেতা। আর পাহাড়ে গিয়ে এমন মজার মুহূর্ত ক্যামেরাবন্দী করেছেন ঐন্দ্রিলা।

প্রসঙ্গত, করোনা আতঙ্কে কাঁপছে টলিপাড়া। একের পর এক তারকার কোভিড রিপোর্ট পজিটিভ আসছে। ওদিকে দিন কয়েক আগেই পাহাড়ের উদ্দেশে বেরিয়ে পড়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা (Ankush-Oindrila)। ঘুরতে বেজায় ভালবাসেন টলিপাড়ার এই তারকা-জুটি। কাজের ফাঁকে মাঝেমধ্যেই বেরিয়ে আসেন দেশের বিভিন্ন জায়গায়। আবার কখনও বা বিদেশে। সোশ্যাল মিডিয়ায় তাঁর ট্যুর ডায়েরি থেকে ছবিও শেয়ার করেন। তাছাড়া মজার ছবি-ভিডিও দিয়ে অনুরাগীদের মন চাঙ্গা রাখতে, এই টলিউড জুটির জুড়ি মেলা ভার! এবারও তার অন্যথা হল না।

[আরও পড়ুন: টলিপাড়ায় চওড়া হচ্ছে করোনার থাবা, সপরিবারে আক্রান্ত সোহম চক্রবর্তী]

দার্জিলিংয়ে বেড়াতে গিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। কখনও অভিনেতাকে দেখা গেল চা বাগানের মাঝে পিঠে পাতার টুকরি বেঁধে সুপারম্যানের মতো পোজ দিতে। আবার কখনও বা ম্যালের রাস্তায় ঠকঠক করে কাঁপতে কাঁপতে মোমো খেতে। তবে মোমো-ভক্ষণের আগে অবশ্য কম কাঠখড় পোহাতে হয়নি। নজর রাখতে হয়েছে পুলিশের দিকে। কারণ মুখ থেকে মাস্ক খুললেই তো ধমক! আর এসবের ফাঁকেই টলিউড অভিনেতাকে এমনভাবে প্রকাশ্যে রাস্তায় মোমো খেতে দেখে মহিলা অনুরাগীরা ঘিরে ধরেছেন। সে কী কাণ্ড! দেখুন ভিডিও।

ঐন্দ্রিলার ক্যামেরাবন্দী এই মুহূর্ত অঙ্কুশ নিজে শেয়ার করেছেন ফেসবুকে। নেটজনতারাও হেসে খুন এই কাণ্ড-কারখানা দেখে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ankush oindrila in darjeeling

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com