scorecardresearch

বড় খবর

‘পুরনো ঐন্দ্রিলাকে ফেরত চাই’! পাগলপ্রেমী অঙ্কুশের করুণ আর্তি

মধ্যরাতে হঠাৎ হলটা কী অঙ্কুশ-ঐন্দ্রিলার?

Ankush-Oindrila, Ankush on Oindrila, অঙ্কুশ-ঐন্দ্রিলা, অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা শর্মা, bengali news today
অঙ্কুশ-ঐন্দ্রিলা

অঙ্কুশের একটি পোস্টে তোলপাড় নেটপাড়া। কারণ, পাগলপ্রেমীর মতো অভিনেতার করুণ আর্জি- পুরনো ঐন্দ্রিলাকে ফেরত চাই। মাঝরাতে এমন পোস্ট করে তো শোরগোল ফেলে দিয়েছেন অঙ্কুশ! প্রেমিকা ঐন্দ্রিলার সেনের জন্য তাঁর মনখারাপ। অভিনেত্রী নাকি একেবারে বদলে গিয়েছেন। তাই পুরনো প্রেমিকাকে ফেরত চাইছেন অঙ্কুশ। তাহলে কি সম্পর্কে তৃতীয় ব্যক্তির প্রবেশ? নাকি ঐন্দ্রিলা মন দিয়ে ফেললেন অন্য কাউকে? এমন প্রশ্নে তোলপাড় নেটপাড়া।

বিষয়টা ঠিক কী? খোলসা করেই বলা যাক তাহলে। অঙ্কুশের ইনস্টাগ্রাম প্রোফাইলে উঁকি দিলেই দেখা যাবে, বৃহস্পতিবার মাঝরাতে তিনি একটি ছবি পোস্ট করেছেন। সেখানে একপাশে ঐন্দ্রিলার পুরনো ছবি। যেখানে নায়িকার গোলগাল চেহারার মিষ্টি অবতার ধরা পড়েছে। আরেক পাশে অভিনেত্রীর নতুন চেহারা। একেবারে মেদহীন। ছিপছিপে শারীরিক গড়ন, ডাবল চিনের লেশমাত্র নেই। এ যেন একেবারে অন্য ঐন্দ্রিলা। অঙ্কুশের মন্তব্য, তিনি ওই গোলুমোলু চেহারার ঐন্দ্রিলাকেই মিস করছেন।

[আরও পড়ুন: পঞ্চভূতে বিলীন সন্তুর-সম্রাট, বন্ধুর ‘চিতা’র দিকে একদৃষ্টিতে তাকিয়ে তবলার উস্তাদ জাকির]

প্রেমিক অঙ্কুশের মন্তব্য, “ইশ আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল। অনেক চেষ্টা করছি ওঁর মুখে চকোলেট-মিষ্টি, ফাস্টফুড-সহ আরও অনেক খাবার তুলে দেওয়ার। কিন্তু ও কিছুতেই খাচ্ছে না! আমি আমার সেই পুরনো ঐন্দ্রিলাকে ফিরে পেতে চাই।” এমন কাতর আর্জি জানানো পোস্টের সঙ্গে একগুচ্ছ দুঃখের ইমোজি দিয়েছেন অভিনেতা।

উল্লেখ্য, মাসখানেক আগেই দার্জিলিং থেকে মেদহীন চেহারার ছবি পোস্ট করে চমকে দিয়েছিলেন ঐন্দ্রিলা সেন। নায়িকা যখন পুরোদস্তুর ধারাবাহিকে অভিনয় করছিলেন, তখন ভারী চেহারা ছিল। কিন্তু রাজা চন্দর পরিচালনায় অঙ্কুশের সঙ্গে ‘ম্যাজিক’ করার পর থেকেই একেবারে ম্যাজিকের মতোই রোগা অবতারে ধরা দিলেন। নায়িকা এখন বেজায় স্বাস্থ্য সচেতন। রোজকার অভ্যেস বদলেছেন। আর ঐন্দ্রিলার নয়া অবতার এখন একেবারে সুপারহিট! কিন্তু অঙ্কুশ মিস করছেন পুরনো প্রেমিকা ঐন্দ্রিলাকেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ankush says he wants old oindrila back