annu kapoor bank fraud case lost money : প্রতারণার শিকার অন্নু কাপুর, লাখ লাখ টাকা খোয়ালেন অভিনেতা | Indian Express Bangla

প্রতারণার শিকার অন্নু কাপুর, লাখ লাখ টাকা খোয়ালেন অভিনেতা

টাকা খুইয়ে মাথায় হাত অভিনেতার

প্রতারণার শিকার অন্নু কাপুর, লাখ লাখ টাকা খোয়ালেন অভিনেতা
টাকা খোয়ালেন অন্নু

আবারও প্রতারণার শিকার বলিউড অভিনেতা। অনলাইনের চক্করে টাকা খোয়ালেন অন্নু কাপুর। লাখ লাখ টাকার প্রতারণার অভিযোগ করেছেন অভিনেতা। পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি।

এর আগেও বিদেশে ঘুরতে গিয়ে নিজের দরকারি জিনিসপত্র এবং টাকা খুইয়েছেন তিনি। এবার ব্যাংক সংক্রান্ত কাজে ওটিপি দিতেই হাপিশ টাকা। পুলিশ সূত্রে জানা গেছে, কেওয়াইসি সম্পর্কিত বিবরণ আপডেট করতে গিয়েই এই ঘটনা। তাঁর কাছে ফোন আসে, অভিনেতা জানান, বেসরকারি ব্যাংকের কর্মচারী হিসেবে তাঁর থেকে সমস্ত তথ্য জেনে নেন অচেনা সেই ব্যক্তি। আর তারপরেই বিপত্তি।

আরও পড়ুন [ বিয়ের প্রথম বছর ‘নিম ফুলের মধু’, ধারাবাহিকে ফিরছেন পল্লবী-রুবেল ]

মোবাইল নম্বরে আসা OTP বলতে না বলতেই টাকা হাওয়া। যদিও এই বিষয়ে কিছুই জানতেন না অন্নু কাপুর। পরবর্তীতে লাখ লাখ টাকা ব্যাংক একাউন্ট থেকে গায়েব হতেই, তাঁকে ফোন করে খবর দেন ব্যাংক কর্তৃপক্ষ। পরপর দুটি একাউন্টে মোট ৪লক্ষ ৩৬ হাজার টাকা পাঠানো হয়েছে। অজান্তেই ঘটে গেছে বিপদ। আর এক মুহূর্ত সময় নষ্ট না করেই পুলিশের দ্বারস্থ হন তিনি। যে ব্যাংকের সঙ্গে লেনদেন হয়েছে তাদের সঙ্গেও যোগাযোগ করা হয়েছে।

এমনকি বন্ধ করে দেওয়া হয়েছে প্রতারকদের ব্যাংক একাউন্টও। অভিনেতাকে জানানো হয়েছে টাকা অবশ্যই তিনি ফেরত পাবেন। যদিও প্রতারকদের এখনও ধরা যায় নি। অভিনেতার অভিযোগে পুলিশ তাঁদের খুঁজছে। সোশ্যাল মিডিয়ায় মুম্বই পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করলেন অন্নু কাপুর। লিখলেন, আপনাদের তৎক্ষণাৎ অ্যাকশন নেওয়ায় আমি ধন্যবাদ জানাই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Annu kapoor bank fraud case lost money

Next Story
বিয়ের প্রথম বছর ‘নিম ফুলের মধু’, ধারাবাহিকে ফিরছেন পল্লবী-রুবেল