scorecardresearch

বড় খবর

বিদেশে বড় বিপদে অনু কাপুর! আতঙ্কে মাথায় হাত অভিনেতার

প্যারিসে এমন ঘটনার সম্মুখীন হবেন কল্পনাই করেননি অভিনেতা

বিদেশে বড় বিপদে অনু কাপুর! আতঙ্কে মাথায় হাত অভিনেতার
অনু কাপুর

প্যারিস ঘুরতে গিয়েই বিপদ। সবকিছু খোয়া গেল এক নিমেষে। আর তারপরেই সোশ্যাল মিডিয়ায় সরব অভিনেতা অনু কাপুর ( Annu Kapoor )। এই প্রথম নয়, এর আগেও বহু বলি তারকাই বিদেশ ভ্রমণে গিয়ে এমন পরিস্থিতির শিকার হয়েছেন। কিন্তু আসলে হলটা কী?

অনু কাপুর ঘুরতে গিয়েছেন প্যারিসে। আর সেখানেই ঘটেছে ঘটনা। বিদেশের মাটিতে ছিনতাই বাজের কবলে অভিনেতা। চুরি করেই দে দৌড়, আর তাকে হাতের নাগালে পাননি। সোশ্যাল মিডিয়ায় সরব হয়েই বললেন, “আমার সব কিছু ফ্রান্সে এসে চুরি হয়ে গেছে। প্রাডার ব্যাগ থেকে শুরু করে, ক্রেডিট কার্ড, ফ্রান্সের টাকা, ইউরো এমনকি আই প্যাড পর্যন্ত ছিল তাতে”। যথারীতি মানসিক ভাবে তিনি যথেষ্ট ভেঙে পড়েছেন। তারমধ্যেই সতর্ক বাণী দিলেন অভিনেতা, বললেন – “ফ্রান্সে এলে অবশ্যই সতর্ক এবং সাবধান থেকো। সবকটা চোর, ছ্যাচড় এখানে”।

আরও পড়ুন [ ‘RRR-KGF নিয়ে যথেষ্ট হইচই হচ্ছে’! দুই ইন্ডাস্ট্রির বিবাদ প্রসঙ্গে অকপট মাধবন ]

শেষ একবার চেষ্টা করে দেখতেই হবে। অভিনেতা পুলিশ স্টেশনে কেস ফাইল করার কথাও বলেন। যদিও বা এতে কতটা কাজ হতে পারে সেই নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। বললেন, “আমার সঙ্গে এক বড় দুর্ঘটনা ঘটে গিয়েছে, ভাগ্যিস পাসপোর্ট আমার কাছে ছিল”। কাজের ভান করে এসেই সবকিছু চুরি করে নিয়ে গেল ছিনতাই-বাজরা। সব খুইয়ে অভিনেতার মাথায় হাত!

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Annu kapoor robbed in paris bollywood actor