scorecardresearch

বড় খবর

বোনকে ধর্ষণের হুমকি, ক্ষোভ উগরে দিলেন অর্জুন কাপুর

অংশুলাকে ধর্ষনের হুমকি নেটিজেনদের একাংশের। এরপরেই ক্ষোভে ফেটে পড়েছেন অর্জুন। চুপ করে থাকেননি জাহ্নবী কাপুরও।

অংশুলাকে ধর্ষনের হুমকি দিয়ে বসলেন নেটিজেনদের একাংশ।

কফি উইথ করণে একটি খেলায় অংশুলাকে ফোন করেন জাহ্নবী কাপুর। কিন্তু পাশ থেকে মজা করে অর্জুন বলে উঠেছিলেন জাহ্নবীকে খেলায় জিতিয়ে দিলে বাড়ি ফিরবেন না তিনি। প্রথমে বুঝতে না পারলেও পরে বিষয়টি বুঝে জাহ্নবীর হয়ে খেলেননি অংশুলা কাপুর। আর গেম জিতে যায় অর্জুন। এটাই বরদাস্ত হলনা নেটপাড়ার এক অংশের। অংশুলাকে ধর্ষণের হুমকি দিয়ে বসলেন তারা। এরপরেই ক্ষোভে ফেটে পড়েছেন অর্জুন। চুপ করে থাকেননি জাহ্নবী কাপুরও।

জাহ্নবী কাপুর বলেন, ”এটা ভীষণ বিস্মিত করেছে আমাকে। আমরা একটা খেলা খেলছিলাম আর মজাতেই হয়েছে পুরো বিষয়টা। আর এটা নিয়ে ট্রোল হতে হল অংশুলাকে। সত্যি! ধর্ষণের হুমকি দিল। এটা বিরক্তিকর। সোশাল মিডিয়ায় পরিচয় গোপন করা যায় বলে মানুষ যা ইচ্ছে তাই করবে। সামান্য নৈতিকতাও থাকবে না”। তবে বেশ রেগেই গিয়েছেন অর্জুন কাপুর। টুইট করে তিনি জানান, মজার ছলে হয়েছে পুরোটাই। আর এটার জন্য যদি কেউ তার বোনের ক্ষতি করার চেষ্টা করেন তাহলে নিয়ম-কানুন কিছু মানবেন না তিনি। যারা এসব কথা বলছেন তাদের মা-বোনদের যেন এসবের মধ্যে দিয়ে না যেতে হয়।

আরও পড়ুন, বাহুবলীর প্রিক্যুয়েলের শুটিং শুরু করছেন রাহুল বোস

প্রসঙ্গত, বনি কাপুরের প্রথম পক্ষের ছেলে-মেয়ে অর্জুন ও অংশুলা। আর বনি কাপুর ও শ্রীদেবীর সন্তান জাহ্নবী কাপুর ও খুশি কাপুর। নেটপাড়ার একাংশের ধারনা এই কারণেই জাহ্নবীকে না জিতিয়ে অর্জুনের পাশে দাঁড়িয়েছেন অংশুলা। তবে এই ঘটনায় অর্জুন-জাহ্নবীদেরই পাশে দাঁড়িয়েছেন করণ জোহর।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anshula kapoor arjun janhvi koffee with karan trolls rape threats