জসলীনের সঙ্গে সম্পর্ক ভাঙলেন অনুপ জলোটা

৬৫ বছরের ভজন সম্রাট অনুপ জলোটা টেলিভিশনের পর্দায় সম্পর্ক ভাঙলেন তাঁর ২৮ বছর বয়সি প্রেমিকা জসলীন মাথারুর সঙ্গে। বিচিত্র জুটি হিসাবে তাঁদের খ্যাতি ছিল বিগ বস ১২-তে।

By: Mumbai  October 3, 2018, 4:26:37 PM

৬৫ বছরের ভজন সম্রাট অনুপ জলোটা টেলিভিশনের পর্দায় সম্পর্ক ভাঙলেন তাঁর ২৮ বছর বয়সি প্রেমিকা জসলীন মাথারুর সঙ্গে। বিচিত্র জুটি হিসাবে তাঁদের খ্যাতি ছিল বিগ বস ১২-তে। তাঁদের সম্পর্ক ভাঙার পেছনে কিছু বিশেষ কারণ ছিল বলে মনে করা হচ্ছে। যাঁরাই বিগ বসের শেষ দুদিন দেখেছেন তাঁরা সকলেই জানেন, ঠিক কোন কারণে অনুপ-জসলীনের জুটি ভেঙেছে। নমিনেশন থেকে নিজেদের বাঁচানোর জন্য জসলীনের সমস্ত কাপড় চেয়েছিলেন দীপিকা। আর সেখানেই বেঁকে বসেন জসলীন।

বিগ বসে খেলার শর্ত না মানতে পেরে জাসলীন।

নিজেদের টাস্ক সম্পূর্ণ করতে না পারার জন্য সামনের সপ্তাহে নমিনেশনে চলে যান অনুপ জলোটা ও জাসলীন মাথারু। জুটির একজনকে বন্দী বানাবেন বিগ বসের সিঙ্গল প্রতিযোগীরা। এখানে অনুপকে বন্দী বানিয়েছিলেন দীপিকা। আর খেলার অঙ্গ হিসাবে বন্দীকে ছাড়ার শর্ত জসলীনের সমস্ত কাপড় চেয়ে বসেছিলেন।

অনেক ঝামেলা ও আলোচনার পর শেষমেষ তা করতে রাজি হননি জসলীন। ফলস্বরূপ নেমে আসে নমিনেশন। আর এতেই ক্ষুব্ধ হয়ে সম্পর্ক থেকে বেরিয়ে এলেন অনুপ। স্বভাবতই সরগরম বিগ বসের অন্দরমহল।

প্রসঙ্গত, ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে এক সূত্র জানিয়েছিলেন, “প্রথমে অনুপ বিগ বস নিয়ে একটু শঙ্কায় ছিলেন। কারণ তাঁর ইমেজে কোনও বিতর্কের দাগ নেই। কিন্তু নির্মাতারা তাঁকে রাজি করাতে পেরেছেন। তিনিই একমাত্র সিঙ্গল তারকা প্রতিযোগী এই সিজনের। তিনি হয় হাউজে সবার শ্রদ্ধার পাত্র হবেন নইলে নতুন জেনারেশনের প্রতিযোগীদের কাছে বিরক্তির কারণ হবেন। সে যাই হোক, শোয়ে তিনি নিজের ছোঁয়া দিতে পারবেন।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Anup jalota jasleen matharu breakup bigg boss

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X