scorecardresearch

বড় খবর

অনুপম খেরের জমকালো জন্মদিন, অমিতাভ-ড্যানি-বোমান ইরানিদের দেদার হুল্লোড়, দেখুন

শুটের ফাঁকে সেটেই অমিতাভ, ডেনি ডেনজোংপা, বোমানদের সঙ্গে জন্মদিন পালন অনুপম খেরের।

অনুপম খেরের জমকালো জন্মদিন, অমিতাভ-ড্যানি-বোমান ইরানিদের দেদার হুল্লোড়, দেখুন
অনুপম খেরের জন্মদিনে অমিতাভ বচ্চন, বোমান ইরানি, ডেনি ডেনজোংপা

৭ মার্চ, সোমবারই ৬৭তম বছরে পা রেখেছেন অনুপম খের (Anupam Kher Birthday)। তবে এই বিশেষ দিনটা উদযাপনের জন্য ছুটি নেননি। কাজের মধ্যেই কাটিয়েছেন জন্মদিন। এই মুহূর্তে পরিচালক সূরজ বরজাতিয়ার ‘উঁচাই’ (Unnchai) ছবির শুটিংয়ে ব্যস্ত তিনি। আর পরিচালক যখন সূরজ, তখন বন্ধু অনুপমের জন্মদিন উদযাপন হবে না, এমনটা আবার হয় নাকি! কারণ, সূরজ বরজাতিয়ার সঙ্গে প্রায় কয়েক দশক ধরেই ঘনিষ্ঠ সম্পর্ক অনুপম খেরের। একেবারে পরিচালকের ঘরের লোক বললেও অত্যুক্তি হয় না। অতঃপর সেটেই জমকালো আয়োজন।

কেমন ছিল সেই বার্থডে সেলিব্রেশন? মঙ্গলবার অনুপম খের নিজেই একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানেই দেখা গেল জন্মদিনে সেটে প্রবেশ করতেই চারদিকে হাততালি আর বার্থডে জিঙ্গলস। সকলের শুভেচ্ছা, আলিঙ্গনে একেবারে আপ্লুত অভিনেতা। তবে চমক কিন্তু এখানেই শেষ নয়! কারণ ‘উঁচাই’ ছবিতে অনুপম খেরের তিন সহ-অভিনেতারা হলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), ডেনি ডেনজোংপা (Danny Denzongpa) এবং বোমান ইরানি (Boman Irani)। ইন্ডাস্ট্রির তাবড় সব অভিনেতা।

সেট থেকে শেয়ার করা ওই ভিডিওতেই দেখা গেল বন্ধু অনুপম খেরের জন্মদিনে দেদার হুল্লোড়ে মেতেছেন অমিতাভ, ডেনি এবং বোমানরা। পাশাপাশি পরিচালক-বন্ধু সূরজ বরজাতিয়াকে পাশে নিয়েই কেক কাটলেন ৬৭-র অনুপম। তিন সহ-অভিনেতাদেরও ধন্যবাদ জানিয়েছেন তিনি। সেই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে প্রবীণ অভিনেতা লিখেছেন, “‘উঁচাই’-এর সেটে সেরা জন্মদিন পালন। একেবারে স্বপ্নের মতো। ধন্যবাদ সূরজ বরজাতিয়া, অমিতাভ বচ্চন, ডেনি সাব, বোমান ইরানি।” পাশাপাশি প্রযোজনা সংস্থা রাজর্ষি ফিল্মস এবং সেটে উপস্থিত সকলকেও এবারের জন্মদিন বিশেষভাবে স্মরণীয় করে তোলার জন্য ধন্যবাদ জানান অনুপম।

প্রসঙ্গত, ‘উঁচাই’ সবরজ বরজাতিয়ার ম্যাগনাম অপাস প্রজেক্ট। যে ছবির মুখ্য চার চরিত্রে দেখা যাবে অমিতাভ, অনুপম, বোমান ও ডেনি ডেনজোংপাকে। রয়েছেন পরিণীতি চোপড়াও। অনুপম খেরের ৫২০তম ছবি হতে চলেছে ‘উঁচাই’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Anupam kher celebrates birthday with amitabh bachchan danny denzongpa boman irani